শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নিখোঁজ অনেককেই এখনও উদ্ধার করা যায় নি : উদ্ধারের তৎপরতা সমাপ্তি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দায় শুক্রবার গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধার তৎপরতা সমাপ্তি ঘোষণা করেছেন প্রশাসন।

এদিকে ট্রলারডুবির ঘটনায় এখনো কমপক্ষে ১০ জন নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। তবে নিখোঁজ স্বজনদের সুত্রে ট্রলার ডুবির ঘটনায় এখনো ২ জন নিখোঁজ রয়েছে বলে জানান প্রশাসন।

নিখোঁজরা হচ্ছেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইনথানগর গ্রামের মো. আব্দুল ওয়াহাব কন্যা শিশু মনিরা আক্তার (৫)
ও একই এলাকার হান্নান মিয়া ওরফে আবু এর পুত্র রতন মিয়া (৪০)।

গত বুধবার দিন শেষে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে ময়মনসিংহ ও কিশোরগঞ্জের ডুবুরিদল উদ্ধার কার্যক্রম শুরু করলেও রাতভর স্থগিত থাকে উদ্ধার অভিযান। গত বৃহস্পতিবার  সকাল সাড়ে ৭টা থেকে গুমাই নদীতে তারা এই উদ্ধার অভিযান শুরু করেন। পরবর্তীতে গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে একটি দল উদ্ধার অভিযানে অংশ নেন বিআইডব্লিউটিএ ডুবুরি দল। তবে এখন পর্যন্ত কোনো মৃতদেহ উদ্ধার হয়নি।

এবিষয়ে উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. রফিকুল ইসলাম এর নিকট মুঠোফোন জানতে চাইলে তিনি বলেন গুমাই নদীতে প্রচন্ড স্রোতের মধ্যে আমরা ঘটনাস্থল থেকে পূর্ব উত্তর দিকে প্রায় দশ কিলোর মধ্যে
নিখোঁজদের উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করেছি। এখনো পর্যন্ত নিখোঁজ কাউকেই উদ্ধার করতে পারেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা এর নিকট মুঠোফোন জানতে চাইলে তিনি জানান রাজনগর ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারের তৎপরতা কার্যক্রম জেলা প্রশাসকের নির্দেশে সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার দিন সকালে
সুনামগঞ্জ জেলার মধ্যনগর থেকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোনা জেলার ঠাকুরাকোনায় আসার পথে সকাল সাড়ে ১০টার দিকে রাজনগর হলদিয়া গ্রামের সামনে গুমাই নদীতে বাল্কহেড একটি ষ্টিল বডির নৌকার সাথে ধাক্কা লাগে। এতে যাত্রীবাহী ট্রলরটি কাৎ হয়ে ডুবে যায়। ট্রলারের বেশীর ভাগ যাত্রী সাঁতরিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও অনেকেই নদীর পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে দ্রুত উদ্ধার অভিযান শুরু করে ৪ শিশু, ৫ নারি ও একজন পুরুষের মৃতদেহসহ ১০ জনের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন