শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব সংবর্ধিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

সংযুক্ত  আরব আমিরাত সফররত সিলেট  বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান  আবুল কাশেম পল্লবকে সংবর্ধনা দিয়েছে  উন্ম আল কোয়াইন আওয়ামীলীগ ও যুবলীগ।

বুধবার ৩১ মার্চ  উম্ম আল কোয়াইন আওয়ামীলীগের সভাপতি শ্রী অনুকুল রামের  অফিসে আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ থেকে  করোনা স্বাস্থ্যবিধি মেনে তাকে  ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত উম্ম আল কোয়াইন আওয়ামীলীগের  সহ সভাপতি মোহাম্মদ হেলাল আহমদ,সাধারণ সম্পাদক এহসানুল হক চৌধুরী,সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম,উম্ম আল কোয়াইন আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ সেলিম বেপারী ও সাধারণ সম্পাদক রুবেল আহমদ শিবলু এবং আজমান আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম সুমন আহমদ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, সিলেট বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব একজন সমাজদরদী জননেতা। ছাত্ররাজনীতি থেকে শুরু করে  তৃণমূল মানুষের সাথে সম্পৃক্ত থেকে রাজনীতি করছেন। এবং উপজেলা চেয়াম্যান নির্বাচিত হয়ে ইতিমধ্যে দুর্নীতি, দখলদার ও পেশী শক্তির বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠস্বর হয়ে নিজ অঞ্চলের জনগণের হয়ে কাজ করছেন। উন্ম আল কোয়াইন আওয়ামীলীগ ও যুবলীগ পক্ষ থেকে তাকে অভিনন্দন। বাংলাদেশের অব্যাহত উন্নয়নে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে চেয়ারম্যান পল্লবের মতো জননেতা সমাজে দরকার।

আরও দেখুন-

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন