বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনে ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শিক্ষা, শান্তি ও প্রগতি এই স্লোগানকে সামনে রেখে স্পেনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দেশটির রাজধানী মাদ্রিদের লাভাপিয়েস এলাকার স্থানীয় একটা রেস্টুরেন্টে সোমবার সন্ধ্যা ৭ টায় কেক কাটার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৬ সালের ৬ দফা দাবি দিয়েছিলেন, যা ছিল বাঙালি জাতির মুক্তির সনদ। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশের স্বাধীনতার আন্দোলন বেগমান হয়। তৎকালীন ছাত্রলীগের নেতাকর্মীদের সাহসী আন্দোলনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা যুগিয়েছিল।

ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজির সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আল আমিন ও সাগর আহমদের যৌথ পরিচালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন- স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলম ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্পেন আওয়ামিলীগের সহ সভাপতি একরামুজ্জামান কিরণ।

ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মাসুম শেখ, সাইফুল ইসলাম হিমেল, হোসাইন ইকবাল, রাজিব হোসাইন,হৃদয় হাওলাদার,কাউসার আহমেদ, মুন্না আহমেদ, শাকিল আহমেদ, সিয়াম হেসাইন, অনুস্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহমান নাহিয়ান।

সভায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবার সহ মুক্তিযুদ্ধে শহিদ এবং ছাত্রলীগের সাবেক নেতা-কর্মী যারা মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন