শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন খানের সঞ্চালনায় সংগঠনের  উপদেষ্টা ও সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সর্ব সম্মতিতে  দুটি সিদ্ধান্ত   নেয়া হয় ১] প্রতি বছরের ন্যায় এবারও আসন্ন পবিত্র রমজান মাসে মাথিউরা ইউনিয়নের অসহায় গরীব, দুস্থ  মানুষের সাহায্যের লক্ষ্যে – রমজান ফ্যামিলি প্যাকেজ বিতরণ করা।

২]যুক্তরাজ্যে বসবাসরত মাথিউরাবাসীদের  নিয়ে  আগামী জুন মাসে একটি উৎসবের আয়োজন করা।

উক্ত সভায় সংগঠনের উপস্থিত সদস্যদের দান বাবত রমজান ফ্যামিলি প্যাকেজ  এর  জন্য  £৫৮০০ পাউন্ড এর প্রতিশ্রুতি দেয়া হয়।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংস্থার সদস্য  আব্দুল লতিফ।  সভায় উপদেষ্টাদের মধ্যে  উপস্থিত ছিলেন কবির আহমদ,আনোয়ার আহমেদ,কামাল হোসেইন,ইকবাল হোসেন (১) ,ইকবাল হোসেন(২) এবং  সহ সভাপতি জাকির হোসেন সুমন, রুহুল আলম ও শামীম উদ্দিন।

কোষাধ্যক্ষ নুরুল হক,সহ সাধারণ সম্পাদক মুন্না আহমদ রাজু,জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আলী আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক সোহেল আহমদ,দপ্তর সম্পাদক দেলওয়ার হোসেন, পর্যটক  সম্পাদক আতিকুর রহমান (মোহন) ,ধর্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন পারভেজ। কার্যকরি কমিটির সদস্য সুরমান খান,জেবুল ইসলাম,আব্দুল হাছিব বাছিত, কামাল উদ্দিনআহমদ, রুকন রহমান,কলিম উদ্দিন, সাদেক আহমদ,শামীম আহমদ, গৌছুর রহমান,কামরুল ইসলাম নানু ও শাহীন আহমদ প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন