মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডনে সফররত সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক জননেতা সরওয়ার হোসেন গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও অনুষ্ঠিত হয়েছে। ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাতে এ মতবিনিময় ও এক নৈশ্যভোজের আয়োজন করা হয়।

এসময় তিনি বলেন, আমি গোলাপগঞ্জ বিয়ানীবাজারের প্রতিটি গ্রামে আজ প্রায় ১০ বছর যাবত যাচ্ছি। সাধারণ মানুষের জন্য কাজ করছি, মানুষেরর সুবিধা অসুবিধায় , সুখ দুঃখের কথা শুনছি। সাধ্যমত সাধারণ মানুষের জন্য কাজ করছি।

তৃণমূলের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা আমাকে ভালোবাসে। সাধারণ মানুষ চায় আমি যেন তাদের প্রতিনিধি হয়ে সংসদে কথা বলি। এ চাওয়া এবং মানুষের ভালোবাসা থেকেই আমার এলাকার জন্য কাজ করার ইচ্ছা। আমার বিশ্বাস মহান আল্লাহ পাক যদি সহায় হোন এবং আমার নেত্রী যদি চান তবেই আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে গোলাপগঞ্জ বিয়ানীবাজার সিলেট-৬ থেকে নির্বাচন করবো।

সরওয়ার হোসেন আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সমস্ত বাংলাদেশের খবর রাখেন। তাই আমার বিশ্বাস তৃণমূলের নেতা কর্মী এবং সাধারণ মানুষের কথা বিবেচনা করে আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন নেত্রী উনার হাতেই তুলে দিবেন।

মতবিনিময় ও নৈশভোজে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট, লেখক আব্দুল মুনিম জাহেদি ক্যারল, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র গোলাপগজ্ঞ হেল্পিং হ্যান্ড এর সাবেক সভাপতি তমিজুর রহমান রঞ্জু, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সাবেক কোষাধ্যক্ষ ও বর্তমান ইসি সদস্য জবরুল ইসলাম লনি, হাওয়া টিভির সিইও মাহমুদুর রহমান শানুর,গোলাপগঞ্জ হেল্লিং হ্যান্ডস ইউকে’র প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কাদির, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিছবাহ মাছুম, সহ কোষাধ্যক্ষ কাওসার আহমেদ জগলু, ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের নির্বাচিত ভিপি তওফিক আহমেদ টিটু, সাংবাদিক মারুফ আহমদ, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব হুমায়ুন কবির চৌধুরী একলিম, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র উপদেষ্টা আব্দুল বারী নাছির, সৈয়দ ফাইজুল ইসলাম, সুয়েজ আহমেদ, সাহেদ আহমেদ, লিটন আহমেদ, খায়রুল ইসলাম প্রমুখ। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন