শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কাতারের আমির শেখ তামিমকে জড়িয়ে ধরলেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উপসাগরীয় সহযোগিতা কাউন্সিলের (জিসিসি) বার্ষিক সম্মেলনে অংশ নিতে সৌদি আরবের উত্তর-পশ্চিমের শহর আল-উলায় পৌঁছেছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-সানি।

৫ জুন মঙ্গলবার, স্থানীয় সময় দুপুর ১২টার কিছু পরে বড় করে ‘কাতার’ অলঙ্কৃত নিজস্ব বিমানে আল-উলা বিমানবন্দরে পৌঁছান তিনি।

উপসাগরীয় সহযোগিতা কাউন্সিলের ৪১তম সম্মেলন অনুষ্ঠিত হয় মদিনা মুনাওয়ারা প্রদেশের উলা শহরে। সৌদির অন্যতম সেরা বৈচিত্র্যময় প্রকৃতির দর্শনীয় শহর এটি।

বিমানবন্দরে কাতারের আমিরকে স্বাগত জানাতে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান উপস্থিত ছিলেন। করোনাভাইরাস সংক্রমণে সতর্কতা ও মাস্ক পরে থাকা সত্ত্বেও উভয় নেতা পরস্পরকে জড়িয়ে ধরেন।

দীর্ঘ সাড়ে তিন বছরের মান-অভিমান ভুলে পরস্পরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সুসংহত করে। প্রথম পদক্ষেপ হিসাবে এর একদিন পূর্বে দেশটির সাথে একমাত্র স্থলসীমান্ত খুলে দেয় সৌদি আরব। কুয়েতের মধ্যস্হতায় এই সম্পর্ক পুনরুদ্ধার হয়।

আল-উলার মারাইয়া হলের সম্মেলনে অংশ নেন কুয়েতের আমির শেখ নওয়াফ আল আহমদ আল সাবাহ, সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন রশিদ, বাহরাইনের ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী সালমান বিন হামাদ আল খলিফা ও ওমানের উপ-প্রধানমন্ত্রী সাইয়্যিদ ফাহাদ বিন মাহমুদ আল-সাইদ সহ তাদের প্রতিনিধিত্বকারী দলের সদস্যরা।

সম্মেলনে জিসিসি নেতৃবৃন্দ আল-উলা ঘোষণাপত্র স্বাক্ষর করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন