বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারের প্রবীণ শিক্ষক মো. আব্দুল  হাসিবের ইন্তেকাল
শোক-শ্রদ্ধায় শেষ বিদায়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজারের প্রবীন শিক্ষক মো. আব্দুল  হাসিব ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি উপজেলার অন্যতম ঐতিহ্যবাহি বিদ্যাপীঠ জলঢুপ উচ্চ বিদ্যালয় থেকে  প্রধান শিক্ষক হিসাবে অবসর নেন। জলঢুপ উচ্চ বিদ্যলয়ে টানা ৩৬ বৎসর শিক্ষকতা করেন তিনি।

বেশ কয়েকদিন থেকে তিনি অসুস্থ ছিলেন। গত ২২ ফেব্রুয়ারি তাকে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়।  শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকলে শনিবার রাতে তার স্বজনরা বাড়িতে নিয়ে আসেন।রোববার (২০ মার্চ) সকাল ৭টার দিকে তিনি  নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মরহুম মো. আব্দুল হাছিবের  জানাজা রবিবার বাদ আছর বিয়ানীবাজারের মুল্লাপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, আত্মীয় স্বজন ও অনেক শুভাকাঙ্খি রেখে গেছেন। তার অসংখ্য শিক্ষার্থী দেশে-বিদেশে বিভিন্ন পেশায় থেকে সমাজে আলো ছড়াচ্ছেন ।

তার পিতার নাম মরহুম মো. আরজদ আলী ও মাতার নাম ফাতিরা বিবি । দুই ভাই ও চার বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট । ১৯৪৯ সালে ১ অক্টোবর  জন্ম নেয়া  এই শিক্ষক নির্মল  প্রকৃতি ঘেরা তার বাগিছা বাড়ীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

১৯৭১ সালে পাতন আবদুল্লাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রথম শিক্ষকতা শুরু করেন । ১৯৭৩ সালে ঐতিহ্যবাহী জলঢুপ উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসাবে  যোগদান করেন । এরপর ১৯৮৪ সালে কুমিল্লা টিচার্স টেনিং কলেজ থেকে বিএড পাশ করে সিনিয়র শিক্ষকের পদ মর্যাদা অর্জন করেন। ১৯৯৩ সাল থেকে ১৯৯৯ সহকারী প্রধান শিক্ষক ও ১৯৯৯ থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন  অবসরে  যান গুণী এই শিক্ষক । জলঢুপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে তিনি ‘হাছিব স্যার’ নামেই পরিচিত।

এদিকে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে দেশ বিদেশে অসংখ্য শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় স্যারের স্মৃতিচারণ করে আর আত্নার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করছেন।

শোক প্রকাশ :

গুণী প্রবীন শিক্ষক মো. আব্দুল হাছিবের  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে  যুক্তরাজ্য থেকে প্রচারিত অনলাইন গণমাধ্যম ও পোর্টাল ৫২বাংলা। শোক বার্তায় মানুষ গড়ার কারিগর সর্বজন শ্রদ্ধেয়  এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার পরকালীন শান্তি কামনা করে সকলের দোয়া কামনা করেছে। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন