সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় ভারী বর্ষণ বিস্তীর্ণ এলাকা প্লাবিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখায় টানা ভারী বর্ষণ ও উজান পাথারিয়া পাহাড় থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়ে গেছে।

বড়লেখা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের বিভিন্নস্থান তলিয়ে যাওয়ায় সড়কে যান চলাচল ব্যাহত হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন স্থানীয় লোকজন ও কলেজ,মাদ্রসা স্কুলের শিক্ষার্থীরা এদিকে ভারী বর্ষণের কারণে শনিবার রাত থেকে বিদ্যুৎ সরবাহর বন্ধ হয়ে পড়ে। তবে রোববার সকাল থেকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জানিয়েছে।

পানি প্রবাহের পথ দখল করে ভরাট, অপরিকল্পিতভাবে ভবন ও রাস্তা নির্মাণের ফলে পানি প্রবাহের পথ সঙ্কুচিত হয়ে পড়েছে। যার কারণে ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা ঢলের পানি দ্রুত নামতে না পেরে বিভিন্ন এলাকা প্লাবিত হচ্ছে বলে স্হানীয়রা বলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত দশটা থেকে ভারি বৃষ্টিপাত শুরু হয়। রোববার সকাল পর্যন্ত টাকা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছে। বড়লেখা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের পানিধার ও দক্ষিণভাগ এলাকায় সড়কের ওপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হতে থাকে। কোনো কোনো স্থান ২-৪ ফুট তলিয়ে যাওয়ায় ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করতে দেখা গেছে। হাকালুকি হাওরপাড়ের গ্রামগুলোর অধিকাংশ রাস্তাঘাট তলিয়ে গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন