বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ভিন্ন আয়োজনে রোম বিডি স্পোর্টিং ক্লাবের বাংলা বর্ষবরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রতিবছরের ন্যায় উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী বাংলা বর্ষবরণ গ্রিল পার্টি ও ক্রিকেটে প্রীতি ম্যাচ ও বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ জুন) স্থানীয় একটি পার্কে সকাল থেকে প্রবাসী পরিবারদের আগমনে মুখরিত হয়ে থাকে অনুষ্ঠানস্থল। প্রাকৃতিক পরিবেশ সবুজে ঘেরা চতুর্দিক সূর্যের তাপ থাকলেও হালকা হালকা বাতাস ছিল বহমান। সকলের উপস্থিতিতে আনন্দ‌ উৎসব যেন কিছুক্ষণের জন্য হয়ে ওঠে এক টুকরো বাংলাদেশ।

এতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের সভাপতি নজরুল ইসলাম পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন এর পরিচালনায় এবং প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম ও পরিচালক কামরুজ্জামান রতন এর সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকী, বিশেষ অতিথি সংগঠনের উপদেষ্টা নুরুল আমিন ছোটন ছাড়াও রোমের আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ীক, সাংস্কৃতিক, সাংবাদিক‌ ও নারী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে‌ অভ্যর্থনায় ছিলেন ইউনুস মোল্লা, ইমন বেপারী, ইকবাল হোসেন, মানিক চন্দ্র শীল, ঝিনুক, সোহাগ মিয়া, শওকত মজুমদার মামুন, শফিকুল ইসলাম, মহিউদ্দিন‌, সহ সহ সাধারণ সম্পাদক জাফর ইকবাল অপু, মোঃ আনোয়ার হোসেন, সদস্য শেখ ফিরোজ আহমেদ পলাশ, হাবিবুর রহমান মোড়ল প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যের মাধ্যমে রোম বিডি স্পোর্টিং ক্লাবের ভুয়সি প্রশংসা করেন তারা বলেন প্রবাসে বেড়ে ওঠা দ্বিতীয় প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলার প্রতি আগ্রহী করে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে রোম বিডি স্পোর্টিং ক্লাব প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তারা রোম বিডি স্পোর্টিং ক্লাবের উত্তর উত্তর সফলতা কামনা করেন।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিলো শিশু কিশোরদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের বালিশ খেলা, ছেলেদের ক্রিকেট খেলা সহ নানা আয়োজন। পরিশেষে ক্লাবের নেতৃবৃন্দরা অতিথিদের মাধ্যমে খেলায় বিজয়ী অংশগ্রহণকারী সকলের হাতে পুরস্কার তুলে দেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন