বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ওমরাহ পালনে ইন্দোনেশিয়া থেকেও এখন কেউ আসতে পারবে না



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনাকালীন দীর্ঘ বন্ধের পর সীমিত আকারে আন্তর্জাতিক যাত্রীদের ওমরাহ খোলা হয়েছিল। এবং যেসকল দেশ থেকে ওমরাহকারীরা সৌদি আরবে আসছিলেন সেই দেশগুলোর মধ্যে অন্যতম ছিল ইন্দোনেশিয়া এবং পাকিস্তান। কিন্তু সারাবিশ্বে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ায় এই দুই দেশের জন্যও ওমরাহ আবারো বন্ধ হয়েছে। পরবর্তী ঘোষণা পর্যন্ত এটি কার্যকর থাকবে।

এরআগে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ায় সৌদি আরব ২০টি দেশের সাথে ৩ ফেব্রুয়ারি ২০২১ রাত ৯টা থেকে পরবর্তী ঘোষণার আগ পর্যন্ত সাময়িকভাবে ফ্লাইট যোগাযোগ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

২০টি দেশ হলো : আর্জেন্টিনা, আরব আমিরাত, জার্মান, আমেরিকা, ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড, ইতালি, পাকিস্তান, ব্রাজিল, পর্তুগাল, ইউকে, তুরস্ক, সাউথ আফ্রিকা, সুইডেন, সুইজারল্যান্ড, ফ্রান্স, লেবানন, মিশর, ইন্ডিয়া এবং জাপান।

এই তালিকায় বাংলাদেশ নেই। বাংলাদেশের সাথে এখনো ফ্লাইট যোগাযোগ চালু রয়েছে। বাংলাদেশের শ্রমিকরা সৌদি আরব আসতে পারছেন, দেশে যেতেও পারছেন। কাজের এবং বিজনেস ভিসা ছাড়া অন্যকোনো ভিসা নিয়ে আসতে পারছেন না।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন