রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ওমরাহ পালনে ইন্দোনেশিয়া থেকেও এখন কেউ আসতে পারবে না



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনাকালীন দীর্ঘ বন্ধের পর সীমিত আকারে আন্তর্জাতিক যাত্রীদের ওমরাহ খোলা হয়েছিল। এবং যেসকল দেশ থেকে ওমরাহকারীরা সৌদি আরবে আসছিলেন সেই দেশগুলোর মধ্যে অন্যতম ছিল ইন্দোনেশিয়া এবং পাকিস্তান। কিন্তু সারাবিশ্বে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ায় এই দুই দেশের জন্যও ওমরাহ আবারো বন্ধ হয়েছে। পরবর্তী ঘোষণা পর্যন্ত এটি কার্যকর থাকবে।

এরআগে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ায় সৌদি আরব ২০টি দেশের সাথে ৩ ফেব্রুয়ারি ২০২১ রাত ৯টা থেকে পরবর্তী ঘোষণার আগ পর্যন্ত সাময়িকভাবে ফ্লাইট যোগাযোগ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

২০টি দেশ হলো : আর্জেন্টিনা, আরব আমিরাত, জার্মান, আমেরিকা, ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড, ইতালি, পাকিস্তান, ব্রাজিল, পর্তুগাল, ইউকে, তুরস্ক, সাউথ আফ্রিকা, সুইডেন, সুইজারল্যান্ড, ফ্রান্স, লেবানন, মিশর, ইন্ডিয়া এবং জাপান।

এই তালিকায় বাংলাদেশ নেই। বাংলাদেশের সাথে এখনো ফ্লাইট যোগাযোগ চালু রয়েছে। বাংলাদেশের শ্রমিকরা সৌদি আরব আসতে পারছেন, দেশে যেতেও পারছেন। কাজের এবং বিজনেস ভিসা ছাড়া অন্যকোনো ভিসা নিয়ে আসতে পারছেন না।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন