সোমবার, ১৭ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জের সদর ইউনিয়নে নৌকার প্রার্থী মঞ্জুর শাফির পথসভা,গণসংযোগ ও মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট গোলাপগঞ্জের সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের পথসভা, গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় রানাপিং গোয়াসপুর গ্রামে ও চৌঘরী বাজারে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট  জেলা আওয়ামীলীগের সদস্য, নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

পৃথক পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সদস্য আবুল কাশেম সেবুল, অজিউর রহমান ছানা, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তমজ্জুল আলী তোতা মিয়া, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, সাধারণ সম্পাদক ইসমাইল আলী। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের সাথে নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। একই দিন  (শনিবার) দুপুর ২টায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের আহবায়ক সেলিম আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে  আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

তিনি তার বক্তব্যে বলেন, আপনারা সবাই জনগণ- আমার মূল প্রেরনা শক্তি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে আপনাদের নিয়েই আমি গোলাপগঞ্জবাসীর উন্নয়ন করবো।

জনগণের পক্ষে কাজ করতে আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে কোন গোত্র, গোষ্ঠী বা দলের প্রতিনিধি হবোনা আমি গোলাপগঞ্জবাসীর জনপ্রতিনিধি হবো।

তিনি বলেন, গোলাপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং গোলাপগঞ্জবাসীর সার্বিক উন্নয়নে আগামী ১৫ই জুন আমায় নৌকা মার্কায় বিজয়ী করুন। তিনি উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের সহযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল গফফার কুটি, সদস্য রাজু আহমদ, বেলাল আহমদ প্রমুখ।এসময় গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন