শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জের সদর ইউনিয়নে নৌকার প্রার্থী মঞ্জুর শাফির পথসভা,গণসংযোগ ও মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট গোলাপগঞ্জের সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের পথসভা, গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় রানাপিং গোয়াসপুর গ্রামে ও চৌঘরী বাজারে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট  জেলা আওয়ামীলীগের সদস্য, নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

পৃথক পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সদস্য আবুল কাশেম সেবুল, অজিউর রহমান ছানা, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তমজ্জুল আলী তোতা মিয়া, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, সাধারণ সম্পাদক ইসমাইল আলী। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের সাথে নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। একই দিন  (শনিবার) দুপুর ২টায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের আহবায়ক সেলিম আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে  আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

তিনি তার বক্তব্যে বলেন, আপনারা সবাই জনগণ- আমার মূল প্রেরনা শক্তি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে আপনাদের নিয়েই আমি গোলাপগঞ্জবাসীর উন্নয়ন করবো।

জনগণের পক্ষে কাজ করতে আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে কোন গোত্র, গোষ্ঠী বা দলের প্রতিনিধি হবোনা আমি গোলাপগঞ্জবাসীর জনপ্রতিনিধি হবো।

তিনি বলেন, গোলাপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং গোলাপগঞ্জবাসীর সার্বিক উন্নয়নে আগামী ১৫ই জুন আমায় নৌকা মার্কায় বিজয়ী করুন। তিনি উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের সহযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল গফফার কুটি, সদস্য রাজু আহমদ, বেলাল আহমদ প্রমুখ।এসময় গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন