শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জের সদর ইউনিয়নে নৌকার প্রার্থী মঞ্জুর শাফির পথসভা,গণসংযোগ ও মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট গোলাপগঞ্জের সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের পথসভা, গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় রানাপিং গোয়াসপুর গ্রামে ও চৌঘরী বাজারে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট  জেলা আওয়ামীলীগের সদস্য, নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

পৃথক পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সদস্য আবুল কাশেম সেবুল, অজিউর রহমান ছানা, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তমজ্জুল আলী তোতা মিয়া, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, সাধারণ সম্পাদক ইসমাইল আলী। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের সাথে নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। একই দিন  (শনিবার) দুপুর ২টায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ সদস্য ফোরাম গোলাপগঞ্জের আহবায়ক সেলিম আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে  আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

তিনি তার বক্তব্যে বলেন, আপনারা সবাই জনগণ- আমার মূল প্রেরনা শক্তি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে আপনাদের নিয়েই আমি গোলাপগঞ্জবাসীর উন্নয়ন করবো।

জনগণের পক্ষে কাজ করতে আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে কোন গোত্র, গোষ্ঠী বা দলের প্রতিনিধি হবোনা আমি গোলাপগঞ্জবাসীর জনপ্রতিনিধি হবো।

তিনি বলেন, গোলাপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং গোলাপগঞ্জবাসীর সার্বিক উন্নয়নে আগামী ১৫ই জুন আমায় নৌকা মার্কায় বিজয়ী করুন। তিনি উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের সহযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল গফফার কুটি, সদস্য রাজু আহমদ, বেলাল আহমদ প্রমুখ।এসময় গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন