বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ম্যানচেষ্টারে জিএমবিএ’র এওয়ার্ড প্রদান ও নববর্ষ পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের (জিএমবিএ) কমিউনিটি এওয়ার্ড ও ইংরেজী নববর্ষের অনুষ্ঠান। অনুষ্ঠানে কমিনিউটির কাজে বিশেষ অবদান রাখার জন্য গ্রেটার ম্যানচেষ্টার তথা নর্থওয়েস্টের বিশিস্ট ব্যক্তিবর্গকে কমিনিউটি এওয়ার্ড প্রদান করা হয়। সোমবার (২৮ ফেব্রুয়ারী)এসোসিয়েশনের হল রুমে এ এওয়ার্ড বিতরনী অনুষ্টানের আয়োজন করা হয়।

এবার মোট ৮ জনকে সম্মাননা সূচক এ এওয়াড প্রদান করা হয় । ‘জিএমবিএ’ ম্যানচেষ্টার তথা নর্থওয়েস্টের বাংলাদেশীদের গর্ব, ও গৌরবের প্রতিষ্টান। যারা অসাধারন কর্ম, আত্নত্যাগ ও অক্লান্ত পরীশ্রমের মধ্যি দিয়ে নর্থওয়েষ্ট ইংল্যান্ডে বাংলাদেশ এবং বাংলাদেশী অভিবাসীদের একটা সস্মানজনক অবস্থানে নিয়ে যেতে কাজ করেছেন এবং এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করতে বিশেষ অবদান রেখেছেন, তাদেরকে সম্মামনা জানাতে এ এওয়ার্ড অনুষ্টানের আয়োজন করা হয়।

জিএমবি এর চেয়ারম্যান আব্দুল নাসের ওয়াহাবের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়। তার বক্তব্যে তিনি গভির শ্রদ্ধার সাথে স্মরণ করেন তাঁদের, যাদের অক্লান্ত পরীশ্রম ও ত্যাগের বিনিময়ে এ প্রতিষ্টানটি প্রতিষ্টা হয়েছে।

এবারের জিএমবিএ’র এওয়ার্ড যারা পেয়েছেন, তারা হলেন কবির আহমেদ জেপি,এমবিই,ডিল,গোলাম মস্তফা চৌধূরী এমবিই,শামছু উদ্দিন আহমেদ এমবিই, আব্দুল মান্নান,মইনুল আমীন বুলবুল,হাবিব উল্লাহ ওবিই,ফারুক আহমেদ জেপি,এমবিই এবং আব্দুল মুছাব্বির এমবিই।

উক্ত অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত থেকে এওয়ার্ড তোলে দেন মানচেষ্টারের সহকারী হাই কমিশনার আ,ন,ম আনোয়ারুল ইসলাম,জিএমবিএর এডভাইজার মান্নান খান, শাহজালাল মসজিদ কমিটিরি চেয়ারম্যান আশিক মিয়া সিজিল,শাহপরান মসজিদ কমিটির চেয়ারশ্যান আব্দুল কাশেম,ড.শাহ নেওয়াজ প্রমুখ।

আগত অথিতিরা জিএমবিএর বিভিন্ন কার্যক্রম ও এ আয়োজনের প্রশংসা করেন। তাঁরা তাঁদের আলোচনায় আগামীতেও জিএমবিএ’র অগ্রযাত্রায় সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন।

অনুষ্টানটির পরিচালনায় ছিলেন জিএমবিএর জেনারেল সেক্রেটারী ডিএন কোরাইশী। এতে সার্বিক সহযোগীতা করেন কামাল আহমেদ,সৈয়দ নজরুল ইসলাম সুমন,শামিম তালুকদার,নাজিম উদ্দিন,শাহ কাইয়ুম,এমাদুল হক এমাদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

ইংরেজি নববর্ষ উপলক্ষে আগত অতিথিদের সাথে নিয়ে কেক কাটেন জিএমবিএ’র নেতৃবৃন্দ।লন্ডন থেকে আগত শিল্পির জনপ্রিয় গানের মধ্য দিয়ে অনুষ্টানটি শেষ হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন