শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রমফোর্ডের আকলু প্লাজায় ২৫ জুন বৈশাখী মেলা : চলছে ব্যাপক প্রস্তুতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ২৫ জুন শনিবার পূর্ব লন্ডনের রমফোর্ডের আকলু প্লাজার সুবৃহৎ পরিসরে অনুষ্ঠিত হতে যাচ্ছে বৈশাখী মেলা ১৪২৯ । একদল উদ্যমী তরুণের উদ্যোগে ‘নেক্সট স্টেজ ইভেন্ট’র  ব্যানারে মেলা আয়োজনে চলছে ব্যাপক প্রস্তুতি । ২৫ জুন দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বৈশাখী মেলা ।
৩১ মে মঙ্গলবার বিকেলে বাংলা টাউনে লন্ডন বাংলা প্রেস ক্লাব কার্যালয়ে নেক্সট স্টেইজ ইভেন্ট গ্রুপের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেলা আয়োজনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় । এতে লিখিত বক্তব্য পাঠ করেন নেক্সট স্টেইজ ইভেন্ট গ্রুপের স্পোকসপার্সন আব্দুল্লাহ মাহমুদ । এসময় উপস্থিত ছিলেন আকলু প্লাজার চেয়ারম্যান আকলু মিয়া,  নেক্সট স্টেইজ ইভেন্ট গ্রুপের সদস্য ফারহানা সারওয়ার, মুশরাত রহমান, ক্যামেলিয়া জাহান, শাহনাজ শিমুল রহমান, উজ্জ্বল আফজাল মিল্কি ও নীলাঞ্জন দাশ।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত দুই বছর করোনা মহামারির কঠিন সময় পার করে আমরা স্বাভাবিক জীবনে ফিরে এসেছি । আমাদের জীবনে যেমন রঙ ফিরেছে তেমনি ফিরে এসেছে প্রাণের সব উৎসব । আমরা জানি, আবহমান বাংলার সবচেয়ে বড় উৎসবটির নাম হচ্ছে বৈশাখী মেলা। বিশ্বের যেখানে বাঙালিরা গেছেন তাঁরা সঙ্গে করে নিয়ে গেছেন এই উৎসবটি। তাই আজকে সংবাদ সম্মেলনের মাধ্যমে অত্যন্ত আনন্দের সাথে বৈশাখী মেলা আয়োজনের ঘোষণা করছি ।
আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে,  প্রবাসে বাংলার গৌরবময় ঐতিহ্য এবং বর্ণাঢ্য সংস্কৃতিকে তুলে ধরা । বাঙালির সংস্কৃতিকে প্রাণের রঙে রাঙানো । মেলায় আগাগোড়া সেই রঙকে প্রাধান্য দেয়া হবে।
মেলায় এক্সক্লুসিভ ফ্যাশন, বাংলাদেশী হস্ত ও কারুশিল্পের প্রদর্শনীর পাশাপাশি থাকবে বৃহৎ আকারে ঐতিহ্যবাহী বাঙালি খাবারেরও প্রদর্শন। মেলার স্টলগুলোতে মিলবে বাংলার চেনা পোশাক, রঙ বেরঙের কারুপণ্য। থাকবে গরম গরম খাবারের সমারোহ।
বৈশাখী মেলা মানেই বাংলার সুর, সংগীত, নৃত্য । আমাদের মেলার মঞ্চ নাচে গানে মাতিয়ে রাখবেন যুক্তরাজ্যসহ দেশ বিদেশের খ্যাতনামা মেধাবী শিল্পীরা। সবমিলিয়ে ২৫ জুন আকলু প্লাজার বৈশাখী মেলা উচ্ছাস এবং উৎসবের একটি পরিপূর্ণ প্যাকেজ। তাই উৎসবমুখর এই আয়োজনে সর্বস্তরের প্রবাসী বাংলাদেশীদেরকে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন