শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ও বেনকেট এর শীতবস্ত্র বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রিটেন প্রবাসীদের উদ্যোগ ও অর্থায়নে বেসরকারীভাবে প্রতিষ্ঠিত  ধাতব্য প্রতিষ্ঠান বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠালগ্ন থেকে হত দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা  সেবা ও মানবিক সেবামূলক কাজ করে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩ জানুয়ারি  রবিবার, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে প্রায় ৬ শতাধিক অসচ্ছল এবং সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট (BANCAT)-এর সহায়তায় এই কার্যক্রম পরিচালনা করা হয়।

ক্যান্সারসহ অন্যান্য দূরারোগ্য রোগ নিয়ে সামাজিক সচেতনতা সৃষ্টিসহ সমাজের সকল স্তরের মানুষের চিকিৎসা সহায়তা ও সহযোগিতা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট ও বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল (BBCGH) যৌথভাবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। পাশাপাশি প্রতিষ্ঠানদ্বয় আর্তমানবতার সেবায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছে।

BANCAT- এর উদ্যোগে এবং BBCGH-এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন বিয়ানীবাজার পৌর মেয়র  আব্দুস শুকুর, বিশেষ অতিথি  ছিলেন বীর মুক্তিযোদ্ধা  বাবুল আক্তার, উপজেলা প্যানেল চেয়ারম্যান  রোকশানা বেগম লিমা ও সমাজকর্মী  মজির ঊদ্দিন।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন BANCAT-এর অপারেশনস ম্যানেজার মেজবাহ বিন মোশাররফ, BBCGH-এর ব্যবস্থাপক মকসুদ মোর্শেদসহ স্থানীয় জনপ্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াকর্মী এবং আইন-শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ।

পাশাপাশি এই উদ্যোগ বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করেছেন BANCAT-এর প্রতিষ্ঠাতা  নাজমুস আহমেদ আলবাব, লন্ডন প্রবাসী  মাকসুদ আহমেদ খান।

প্রধান অতিথি বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল আমাদের প্রাণের প্রতিষ্ঠান, আমাদের স্বজন প্রবাসীদের নিঃস্বার্থ মানবিক উদ্যোগে এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছে। সূচনালগ্ন থেকেই এই প্রতিষ্ঠান চিকিৎসা সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই প্রতিষ্ঠান এখন বিশাল বৃক্ষের মতো। যা থেকে  উপকৃত হচ্ছে বিশেষ করে সমাজের সুবিধাবঞ্চিত, তৃণমূল জনগোষ্ঠি।  মেয়র তার বক্তব্যে- এই ধরনের একটি মহতি উদ্যোগ পরিচালনা করার জন্য বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট কে আন্তরিক ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিয়ানীবাজার উপজেলা প্যানেল চেয়ারম্যান  রোকশানা বেগম বলেন, প্রবাসীদের অর্থায়নে প্রতিষ্ঠিত বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল বিয়ানীবাজারসহ বৃহত্তর সিলেটে, বিশেষ করে পিছিয়ে পড়া মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে অগ্রণী ভূমিকা পালন করছে এবং যা স্থানীয়ভাবে ব্যাপক সুনাম অর্জন করেছে। তিনি  বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্টকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন,  সুদূর ঢাকা থেকে কষ্ট করে এসে বিয়ানীবাজারের সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন- এজন্য বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ওঅভিনন্দন জানাচ্ছি।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন