সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আপাসেন সিলেট সেন্টারের জন্য ভূমি প্রদানের প্রতিশ্রুতি-মেয়র আরিফের  
লন্ডনে আপাসেন পরিদর্শনে মেয়র আরিফ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন সফররত সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বৃহষ্পতিবার বৃটেনের স্বনামধন্য চ্যারিটি প্রতিষ্ঠান আপাসেন কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তাঁকে স্বাগত জানান আপাসেন ও আপাসেন ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই। মেয়রের এই সাক্ষাতকে কেন্দ্র করে আপাসেনের লন্ডনস্থ প্রধান কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। আপাসেন বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান আমীর হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় স্বাগত বক্তব্য রাখেন আপাসেন-এর প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই।

অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন লন্ডন সফররত দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম বাসন এবং এটিএন বাংলা ইউকের সিইও হাফিজ আলম বখশ।

সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর কার্যক্রম পরিচালনায় মেয়রের সহযোগিতার কথা উল্লেখ করে মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করে মাহমুদ হাসান এমবিই। এছাড়া সিটি কর্পোরেশনের সাথে যৌথভাবে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের জন্য কাজ করবার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মেয়র আরিফ বিশেষায়িত সেবা প্রদানে আপাসেন-এর কার্যক্রমের প্রশংসা করেন এবং আপাসেন সিলেট সেন্টারের জন্য ভূমি প্রদানের প্রতিশ্রুতি দেন। এ সময় তিনি সিলেটে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের সেবা নিশ্চিত করার লক্ষ্যে আপাসেনকে প্রশিক্ষণসহ দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে প্রাসঙ্গিক সহযোগিতার আহবান জানান।

আপাসেন ইন্টারন্যাশনাল-এর বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান হেলাল রহমান-এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন