বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আপাসেন সিলেট সেন্টারের জন্য ভূমি প্রদানের প্রতিশ্রুতি-মেয়র আরিফের  
লন্ডনে আপাসেন পরিদর্শনে মেয়র আরিফ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন সফররত সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বৃহষ্পতিবার বৃটেনের স্বনামধন্য চ্যারিটি প্রতিষ্ঠান আপাসেন কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তাঁকে স্বাগত জানান আপাসেন ও আপাসেন ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই। মেয়রের এই সাক্ষাতকে কেন্দ্র করে আপাসেনের লন্ডনস্থ প্রধান কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। আপাসেন বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান আমীর হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় স্বাগত বক্তব্য রাখেন আপাসেন-এর প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই।

অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন লন্ডন সফররত দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম বাসন এবং এটিএন বাংলা ইউকের সিইও হাফিজ আলম বখশ।

সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর কার্যক্রম পরিচালনায় মেয়রের সহযোগিতার কথা উল্লেখ করে মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করে মাহমুদ হাসান এমবিই। এছাড়া সিটি কর্পোরেশনের সাথে যৌথভাবে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের জন্য কাজ করবার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মেয়র আরিফ বিশেষায়িত সেবা প্রদানে আপাসেন-এর কার্যক্রমের প্রশংসা করেন এবং আপাসেন সিলেট সেন্টারের জন্য ভূমি প্রদানের প্রতিশ্রুতি দেন। এ সময় তিনি সিলেটে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের সেবা নিশ্চিত করার লক্ষ্যে আপাসেনকে প্রশিক্ষণসহ দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে প্রাসঙ্গিক সহযোগিতার আহবান জানান।

আপাসেন ইন্টারন্যাশনাল-এর বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান হেলাল রহমান-এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন