মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আবারো সিলেট জেলার শ্রেষ্ট ওসি গোলাপগঞ্জ মডেল থানার হারুনুর রশীদ চৌধূরী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। রোববার সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জুলাই মাসের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

এসময় আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পালকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) এর পুরষ্কার প্রদান করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এছাড়াও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই একলাছ মিয়া ও এএসআই মো. মনিরুল ইসলামকে পুরস্কৃত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান সহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এরআগে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সিলেট জেলা ও সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সিলেটে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গোলাপগঞ্জে কর্মরত সকল পুলিশ সদস্যদের চৌকস কার্যক্রম ও পরিশ্রমের মূল্যায়ণ করা করা হয়েছে। যার ফলে থানায় কর্মরত অন্যান্য পুলিশ সদস্যদের মাঝে উৎসাহ বৃদ্ধি পাবে। এ কৃতিত্ব শুধু আমার একার নয়। থানার সকল পুলিস সদস্য বৃন্দ সহ উপজেল সর্বস্তরের জনসাধারনের সহযোগীতার ফলে এ অর্জন হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন