রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের আয়োজনে লন্ডনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল মঙ্গলবার পূর্ব লন্ডনের দ্যা এট্রিয়াম হলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কমিউনিটির বিশিষ্টজন, সংগঠক, প্রবীন ব্যক্তিত্ব ও সংগঠনের ট্রাস্টিবৃন্দ।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি আব্দুল করিম নাজিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ও বক্তব্য রাখেন- বিয়ানীবাজারের কৃতি সন্তান  যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্জ্ব শামছ উদ্দিন খান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন, যুক্তরাজ্য  আওয়ামীলীগের সভাপতি সুলতান শরিফ, বাংলাদেশ হাইকমিশন লন্ডন এর ডেপুটি হাইকমিশনার জাহিদ উল ইসলাম, যুক্তরাজ্য  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ) সভাপতি এম এ মুনিম ও বাংলাদেশ প্রবাসী কল্যাণ সমিতি ইউকের সভাপতি আশিকুর রহমান।

 এছাড়াও বক্তব্য রাখেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, সাবেক সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে মো.মারুফ আহমদ চৌধুরী ও আফাজ উদ্দিন, ট্রাস্টের কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, ট্রাস্টি জাহাঙ্গীর খান,আফছার খান সাদেক ও দিলাল আহমদ।

বক্তারা বলেন, হ্যান্ডস ফর হেলপ- শ্লোগাণ নিয়ে   ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে বাংলাদেশে শিক্ষা, চিকিৎসা সেবা, গৃহ নির্মাণ সহ  আর্তমানবতার সেবায় যুগান্তকারী কাজ করছে। সংগঠনটি যুক্তরাজ্যে নিজ অঞ্চলের অগ্রজ ও নতুন প্রজন্মদের মধ্যে  সামাজিক, সাংস্কৃতিক, ঐতিহ্য ও ভালোবাসার বন্ধন তৈরীতে একটি ব্রিজ হিসাবে কাজ করছে।

বক্তারা বলেন, করোনা পেনডামিক সময়ে সিলেট, বিয়ানীবাজার, বড়লেখা, গোলাপগঞ্জ  এবং ঢাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থমানবতার সেবায়  মানবিক অর্থ সহায়তা,খাদ্য সামগ্রী ও মেডিকেল ইক্যুইপমেন্ট প্রদান ইত্যাদি কাজের মাধ্যমে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে মানবিকতার অনুকরণীয় দৃষ্টান্ত রেখেছে।

বক্তারা আগামীতে যুক্তরাজ্যে কমিউনিটির সেবায় নতুন প্রজন্মদের নিয়ে আরও বেশী করে সাংস্কৃতিক ও ঐতিহ্যিক কাজ করার প্রতি গুরুত্ব আরোপ করে বলেন,বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে  যোগ্য নেতৃত্বের মাধ্যমে সাংগঠনিকভাবে আলোকিত উদাহরণ রেখে আসছে।

অনুষ্ঠানে  পবিত্র কোনআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ওলিউর রহমান চৌধুরী।ট্রাস্টের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সভাপতি আব্দুল করিম নাজিম।

অনুষ্ঠানে করোনা মহামারীতে প্রাণ হারানো বিয়ানীবাজারের প্রবাসী সহ কমিউনিটির যারা প্রাণ হারিয়েছেন তাদেরকে গভীর কৃতজ্ঞতায় স্মরণ ও তাদের আত্নার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টি ও যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করে মোনাজাত  পরিচালনা করেন মাওলানা জিল্লুর রহমান চৌধুরী দুবাগী।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর সভাপতি আব্দুল করিম নাজিম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু,কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন ইফতার ও দোয়া মাহফিলে কমিউনিটির সকল শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন। নেতৃবৃন্দ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের  সকল ট্রাস্টিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকল সম্মানীত ট্রাস্টির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে। সকলের সহযোগিতায় কমিউনিটির সেবায় ট্রাস্ট আরও সেবা ও অনুপ্রেরণামূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন