মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, আত্মহত্যা প্ররোচনায় স্বামী গ্রেফতার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জে (সিলেট) রাজুনা বেগম (২৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী কামারগাঁও গ্রামে বসতঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু স্বরসতী কামারগাঁও গ্রামের আলাল আহমদের স্ত্রী ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের আতর আলীর মেয়ে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গৃহবধুর স্বামী আলাল আহমদকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

এঘটনায় ভিকটিমের পিতা আতর আলী বাদি হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ৪জন কে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং-১২/১১.০৪.২২) দায়ের করেন।

সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক ফয়জুল করিম বলেন, গ্রেফতারকৃত আসামীকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন