রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

এন্ট্রি মিনি মার্কেট আইন বাতিলের দাবিতে দূতাবাসের সহায়তা কামনা করেছে মিনি মার্কেট ব্যবসায়ী সমিতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী রোমের মেয়রের জারিকৃত এন্ট্রি মিনি মার্কেট আইন বাতিলের দাবিতে বাংলাদেশ দূতাবাস ইতালির কাছে সহায়তা কামনা করেছে ১ ও ২নং মিনি মার্কেট ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার সংগঠনের পক্ষ থেকে ১৩ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানের সাথে এক জরুরী বৈঠক করেন।

দূতাবাস কনফারেন্স হলরুমে আয়োজিত বৈঠকে ১ও ২নং মিনি মার্কেট ব্যাবসায়ী সমিতির পক্ষ থেকে সাইফুল ইসলাম বেপারী ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে দাবি তুলে ধরেন। এবং ব্যবসায়ীদের সমস্যা দ্রুত সমাধানে রোমের মেয়রের সাথে জরুরী ভাবে সাক্ষাত করার আহ্বান জানান।

সভায় মিনি মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দদের মধ্য উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম মাসুদ, গোলাম হোসেন, রাসেল ভূঁইয়া, মোঃ শাহিন, ইসরাফিল বারী, হাসান মোহাম্মদ সহ আরো অনেকেই।

নেতৃবৃন্দরা তাদের বক্তব্যতে বর্তমান পরীক্ষামূলক এই আইনটি থাকায় তাদের ব্যবসায়িক ক্ষতির দিকগুলো তুলে ধরেন। তারা বলেন আইনটি বলবৎ থাকলে বেশির ভাগ মিনি মার্কেট বন্ধ হয়ে যাবে। এতে করে ব্যবসায়ীরা যেমন ক্ষতিগ্রস্ত হবে তেমনি করে বাংলাদেশের অর্থনিতিতেও প্রভাব পড়বে।

রাষ্ট্রদূত শামীম আহসান ব্যবসায়ীদের সাথে দীর্ঘ আলোচনা শেষে তিনি রোমের ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধান দাবি নিয়ে খুব শীঘ্রই মেয়রের সাথে বিশেষ বৈঠক করবেন বলে আশ্বাস দেন। এবং ইতালীতে বসবাসকারী বাংলাদেশী সকল ব্যবসায়ীদের যে কোন সহযোগিতা দূতাবাস এগিয়ে আসবে বলে আশ্বস্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন