শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


এন্ট্রি মিনি মার্কেট আইন বাতিলের দাবিতে দূতাবাসের সহায়তা কামনা করেছে মিনি মার্কেট ব্যবসায়ী সমিতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী রোমের মেয়রের জারিকৃত এন্ট্রি মিনি মার্কেট আইন বাতিলের দাবিতে বাংলাদেশ দূতাবাস ইতালির কাছে সহায়তা কামনা করেছে ১ ও ২নং মিনি মার্কেট ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার সংগঠনের পক্ষ থেকে ১৩ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানের সাথে এক জরুরী বৈঠক করেন।

দূতাবাস কনফারেন্স হলরুমে আয়োজিত বৈঠকে ১ও ২নং মিনি মার্কেট ব্যাবসায়ী সমিতির পক্ষ থেকে সাইফুল ইসলাম বেপারী ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে দাবি তুলে ধরেন। এবং ব্যবসায়ীদের সমস্যা দ্রুত সমাধানে রোমের মেয়রের সাথে জরুরী ভাবে সাক্ষাত করার আহ্বান জানান।

সভায় মিনি মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দদের মধ্য উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম মাসুদ, গোলাম হোসেন, রাসেল ভূঁইয়া, মোঃ শাহিন, ইসরাফিল বারী, হাসান মোহাম্মদ সহ আরো অনেকেই।

নেতৃবৃন্দরা তাদের বক্তব্যতে বর্তমান পরীক্ষামূলক এই আইনটি থাকায় তাদের ব্যবসায়িক ক্ষতির দিকগুলো তুলে ধরেন। তারা বলেন আইনটি বলবৎ থাকলে বেশির ভাগ মিনি মার্কেট বন্ধ হয়ে যাবে। এতে করে ব্যবসায়ীরা যেমন ক্ষতিগ্রস্ত হবে তেমনি করে বাংলাদেশের অর্থনিতিতেও প্রভাব পড়বে।

রাষ্ট্রদূত শামীম আহসান ব্যবসায়ীদের সাথে দীর্ঘ আলোচনা শেষে তিনি রোমের ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধান দাবি নিয়ে খুব শীঘ্রই মেয়রের সাথে বিশেষ বৈঠক করবেন বলে আশ্বাস দেন। এবং ইতালীতে বসবাসকারী বাংলাদেশী সকল ব্যবসায়ীদের যে কোন সহযোগিতা দূতাবাস এগিয়ে আসবে বলে আশ্বস্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন