শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালীতে গুড শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুলের সেকেন্ডারি সেকশনের নতুন ভবন উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালীতে দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে স্থানীয় ইতালিয়ান এবং বিভিন্ন দেশের কোমলমতি শিশুদের মাঝে পাঠদান করে আসছে গুড শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুল। প্রাইমারি সেকশনের সফলতার ধারাবাহিকতায় এখন থেকে শিক্ষার্থীরা সুযোগ পাবে সেকেন্ডারি সেকশনেও অধ্যায়নের।

২৭শে সেপ্টেম্বর রবিবার বিকেলে রাজধানী রোমের অভিজাত এলাকা তিবুরতিনায় গুড শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুলের সেকেন্ডারি সেকশন পঞ্চম থেকে সপ্তম শ্রেণীর শুভ উদ্বোধন করা হয়েছে স্কুলের নতুন ভবনের।

স্কুলের শিক্ষক অভিজিৎ জয়াপ্রকাশের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের একাডেমিক সেকশনের ডিরেক্টর ফাদার রায় এন্টনি ভালিয়াপারাম্বিল। তিনি স্কুলের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গুড শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুল এর চেয়ারম্যান যোসেফ কারুমাথি, ম্যানেজিং ডিরেক্টর এন্ড ফাউন্ডার জবি জোস সহ শিক্ষক অভিভাবক এবং শিক্ষার্থীরা৷

এ সময় উপস্থিত আমন্ত্রিত অতিথি সহ অভিভাবকরা স্কুলের শিক্ষাব্যবস্থায় সন্তুষ্ট প্রকাশ করে শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুলের উজ্জল ভবিষ্যত কামনা করেন এবং তারা আশা ব্যক্ত করেন প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মদের শিক্ষার আলোয় আলোকিত করে তুলবে শেফার্ড ইন্টারন্যাশনাল স্কুল।

স্কুলের ভাইস প্রিন্সিপাল মিসেস সাউমিয়া সুসান জর্জ প্রতিষ্ঠানের একাডেমিক বিভিন্ন দিক তুলে ধরার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনার কথাও জানান।
পরিশেষে স্কুলের ব্যবস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এতে শিক্ষক এবং ছাত্র-ছাত্রীরা নাচ, গান, কবিতা, আবৃতি সহ ইত্যাদি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন