রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতের ভিসাধারি যারা বাইরে আছেন তাদের জন্য বিশেষ সেবা চালু করেছে সরকার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতেত বিদেশ-বিষয়ক ও আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রণালয় তাদের ওয়েবসাইটে ‘বাসিন্দাদের জন্য তাওয়াজুদি’ নামে নতুন একটি পরিসেবা চালু করেছে। দেশের বাইরে থাকা সংযুক্ত আরব আমিরাতের আবাসিক ভিসাধারীদের জন্যে যারা করোনা ভাইরাস প্রতিরোধ করতে দেয়া প্রবেশ নিষেধাজ্ঞার পর থেকে আমিরাতের বাউরে অবস্থান করছেন তাদের নিরাপদ প্রত্যাবর্তনের সুবিধার্থে এই পরিসেবা চালু করা হয়েছে।

বর্তমানে যারা আমিরাতের বাইরের দেশে আছেন তারা মন্ত্রণালয়ের ওয়েবসাইটের মাধ্যমে এই পরিসেবার জন্য নিবন্ধন করতে পারেন। যেকোন জরুরী ক্ষেত্রে তাদের সাথে যোগাযোগের সুবিধার্থে এই সেবা চালু করা হয়েছে বলে জানা গেছে। এই পরিসেবাটি মন্ত্রণালয়ের ওয়েবসাইটের মূল পেজে ব্যক্তিগত পরিসেবাগুলির অধীনে রয়েছে এবং ‘বাসিন্দাদের জন্য তাওয়াজুদি’ নামের পরিসেবাটি ক্লিক করে এই সেবা গ্রহণ করা যাবে।

সংযুক্ত আরব আমিরাত তার নিজের বাসিন্দাদের স্বাস্থ্য ও সুরক্ষা নিশ্চিত করতে এবং জরুরি পরিস্থিতিতে তাদের আমিরাতে প্রত্যাবর্তনে সহযোগিতা করতে এই পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানানো হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন