মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মো: আজিজুল হক কায়েস ওয়েস্টমিনিস্টার সিটি  কাউন্সিল লেবার পার্টির কাউন্সিলর প্রার্থী মনোনীত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইংল্যান্ডের আগামী মে মাসের স্থানীয় সরকার নির্বাচনে লন্ডন ওয়েস্টমিনিস্টার সিটি কাউন্সিলের রিজেন্ট’স পার্ক ওয়ার্ডে লেবার পার্টি থেকে কাউন্সিলর প্রার্থী মনোনীত হয়েছেন মোঃ আজিজুল হক কায়েস। তাঁর রানিং মেট হিসেবে আছেন কিয়ান রিচার্ডসন ও কনর উইটহাম।

মর্যাদাপূর্ণ এই ওয়ার্ডের মধ্যে রয়েছে লর্ডস ক্রিকেট গ্রাউন্ড, লন্ডন কেন্দ্রীয় মসজিদ (রিজেন্ট’স পার্ক মস্ক), বিখ্যাত ওয়েলিংটন হসপিট্যাল, মাদাম তুসো মিউজিয়াম, লন্ডন জু সহ লন্ডনের গুরুত্বপূর্ণ স্থাপনা সমূহ। এছাড়া ওয়েস্টমিনিস্টার সিটি কাউন্সিলের মধ্যে রয়েছে হাউজ অব কমন্স, হাউজ অব লর্ডস, বাকিংহাম প্যালেস, ১০ নং ডাউনিং স্ট্রীট সহ বৃটেনের গুরুত্বপূর্ণ প্রশাসনিক ও বাণিজ্যিক এলাকা সমূহ।

মোঃ আজিজুল হক কায়েস একাধারে একজন রাজনীতিবিদ, সমাজকর্মী, সাংবাদিক এবং একাউন্টেন্ট হিসেবে কমিউনিটিতে সুপরিচিত।

তিনি লেবার পার্টির নর্থ ওয়েস্টমিনিস্টার সিএলপি’র (নির্বাচনী এলাকা) ফাইনান্সিয়াল অডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন বিগত কয়েক বছর ধরে। একই সাথে তিনি লেবার পার্টির লিটল ভেনিস, চার্চস্ট্রীট ও ম্যাইডা ভ্যাল শাখার নির্বাচিত ভাইস চেয়ার হিসেবেও দায়িত্বরত রয়েছেন।

মোঃ আজিজুল হক কায়েস একজন স্বনামধন্য সাংবাদিক ও তরুণ সংগঠক। এক যুগের অধিক সময় ধরে তিনি বিলেতের বাংলা মিডিয়াতেও সক্রিয়। ওয়েস্ট লন্ডন থেকে প্রকাশিত সর্বপ্রথম পূর্ণাঙ্গ ৩২ পাতার দ্বি-ভাষী (বাইলিঙ্গুয়াল) সাপ্তাহিক এনআরবি নিউজের সম্পাদক ছিলেন। বর্তমানে আর্থিক বিষয়াদি ভিত্তিক নিউজ পোর্টাল www.nrbfinance.com এর সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

তিনি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এস- এ কয়েক বছর যাবত  বিভিন্ন  দায়িত্ব পালন করেছেন। মর্টগেজ ও ফাইন্যান্স- বিষয়ক শো ‘মানি ম্যাটার্স’ উপস্থাপনা করে প্রশংসা পেয়েছেন। এখনও বিভিন্ন অনলাইন টিভি চ্যানেলে ইস্যু ভিত্তিক নিয়মিত শো করছেন।

বাংলাদেশের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় জন্ম নেয়া মো: আজিজুল হক কায়েস পড়াশোনা করেছেন দেশ সেরা ঢাকা কলেজে, এরপর তিনি উচ্চ শিক্ষার্থে চলে আসেন যুক্তরাজ্যে। বিখ্যাত অক্সফোর্ড ব্রুকস ইউনিভার্সিটি থেকে অ্যাপ্লাইড একাউন্টিং বিষয়ে স্নাতক সম্পন্ন করে হিসাবরক্ষণ পেশায় নিয়োজিত রয়েছেন।

গ্রাসরুট ট্রাস্ট, সেন্ট্রাল লন্ডন ইয়ুথ ডেভেলপমেন্ট ট্রাস্ট, কুইন্স পার্ক বাংলাদেশ অ্যাসোসিয়েশন সহ সেন্ট্রাল ও ওয়েস্ট লন্ডনের বেশ কয়েকটি সামাজিক সংগঠনের ফান্ড রেইজিং সহ নানাবিদ ফাইন্যান্সিয়াল কনসালটেন্সি প্রদান করেন মোঃ আজিজুল হক কায়েস। তিনি নর্থ ওয়েস্ট মিনিস্টারের ‘চার্চ স্ট্রীট রেসিডেন্টস ফোরাম’র প্রতিষ্ঠাতা কো-অর্ডিনেটর।

কাউন্সিলর প্রার্থী মনোনীত করে লেবার পার্টি তাকে কমিউনিটির কাজে আরো বেশী উদ্বুদ্ধ করেছে বলে তিনি জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন