বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে জমি নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ সংগঠিত হয়েছে।ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বুধবার (২১ এপ্রিল) বিকাল ৪.ঘটিকার সময় উপজেলার স্থানীয় বড় বাজার সংলগ্ন নাগের খানা গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ওই সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’পক্ষ।

এসময় সংঘর্ষে আহত হন,মোস্তাকিম মিয়া, মোবাশ্বির মিয়া,ছিদ্দিক মিয়া,ছত্তর মিয়া,খালেক মিয়া,ফারদিন মিয়া,মঞ্জু মিয়া,আব্দুই হাই,গোলাপজান বিবি,মমতাজ বেগম,আছমা বেগম,তাসলিমা আক্তার,তানজিলসহ আরো অনেকে।

স্থানীয়রা জানান,দীর্ঘ কয়েক বৎসর যাবত একই এলাকার মোস্তাকিম মিয়া গং এবং ছিদ্দিক মিয়া গংদের মধ্যে বসতবাড়ীর জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।এরই সূত্র ধরে বুধবার বিকালে উভয় পরিবারের মহিলাদের মধ্যে কথা কাটাকাটি হলে উভয়পক্ষের নারী পুরুষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘন্টাব্যাপী ইটপাটকেল নিক্ষেপের কারনে উভয় পক্ষের বসতঘরের চালা ছিদ্র হয়ে যায় এবং প্রায় ১৫ জন লোক আহত হন।

অপরদিকে খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ও সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন