শনিবার, ২০ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনের দ্যা রিলে বিল্ডিং এর আগুন নিয়ন্ত্রণ হলেও বন্ধ রাখা হয়েছে আশপাশের সকল রাস্তা
আগুন নেভাতে ব্যবহার হয়েছে ইউরোপের বৃহত্তম মই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনের অলগেইট ইস্ট স্টেশনের উপরে ২১ তলা বিশিষ্ট ‘ দ্যা রিলে বিল্ডিং’ নামে পরিচিত উচু ভবনের অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আসার পর এখনও ব্যস্ততম হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিট, কমার্শিয়াল রোড ও কমার্শিয়াল স্ট্রিট সহ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক যান ও জনসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে সকল গণ পরিবহণের গতিপথ পরিবর্তন করা হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক করার জন্য লন্ডন ফায়ার ব্রিগেড ও পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য ৭ মার্চ বিকাল ৪ টায় এ ভবনের ১৭ তলায় বড় ধরনের আগুনের ঘটনা ঘটে। লন্ডন ফায়ার ব্রিগেডের ১২৫ জনেরও বেশি অগ্নিনির্বাপক কর্মীরা প্রায় ৩ ঘন্টায় হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিটের এ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

একটি ৬৪ মিটার (২১০ ফুট) মই – যেটি ইউরোপের মধ্যে বৃহত্তম, সেটি ব্যবহার করেছিল ফায়ার ব্রিগেডের অগ্নিনির্বাপক কর্মীরা। ১৭ তলায় আটকে পড়া একজন মহিলাকে জীবিত উদ্বার করা হয়েছে। তবে এ ভবনের বাসিন্দা বাংলাদেশী পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন। এ ভবনের  বাংলাদেশী ৩ টি পরিবারের সদস্যদের  সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু যায়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন