রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনের দ্যা রিলে বিল্ডিং এর আগুন নিয়ন্ত্রণ হলেও বন্ধ রাখা হয়েছে আশপাশের সকল রাস্তা
আগুন নেভাতে ব্যবহার হয়েছে ইউরোপের বৃহত্তম মই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনের অলগেইট ইস্ট স্টেশনের উপরে ২১ তলা বিশিষ্ট ‘ দ্যা রিলে বিল্ডিং’ নামে পরিচিত উচু ভবনের অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আসার পর এখনও ব্যস্ততম হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিট, কমার্শিয়াল রোড ও কমার্শিয়াল স্ট্রিট সহ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক যান ও জনসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে সকল গণ পরিবহণের গতিপথ পরিবর্তন করা হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক করার জন্য লন্ডন ফায়ার ব্রিগেড ও পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য ৭ মার্চ বিকাল ৪ টায় এ ভবনের ১৭ তলায় বড় ধরনের আগুনের ঘটনা ঘটে। লন্ডন ফায়ার ব্রিগেডের ১২৫ জনেরও বেশি অগ্নিনির্বাপক কর্মীরা প্রায় ৩ ঘন্টায় হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিটের এ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

একটি ৬৪ মিটার (২১০ ফুট) মই – যেটি ইউরোপের মধ্যে বৃহত্তম, সেটি ব্যবহার করেছিল ফায়ার ব্রিগেডের অগ্নিনির্বাপক কর্মীরা। ১৭ তলায় আটকে পড়া একজন মহিলাকে জীবিত উদ্বার করা হয়েছে। তবে এ ভবনের বাসিন্দা বাংলাদেশী পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন। এ ভবনের  বাংলাদেশী ৩ টি পরিবারের সদস্যদের  সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু যায়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন