মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনের দ্যা রিলে বিল্ডিং এর আগুন নিয়ন্ত্রণ হলেও বন্ধ রাখা হয়েছে আশপাশের সকল রাস্তা
আগুন নেভাতে ব্যবহার হয়েছে ইউরোপের বৃহত্তম মই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনের অলগেইট ইস্ট স্টেশনের উপরে ২১ তলা বিশিষ্ট ‘ দ্যা রিলে বিল্ডিং’ নামে পরিচিত উচু ভবনের অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আসার পর এখনও ব্যস্ততম হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিট, কমার্শিয়াল রোড ও কমার্শিয়াল স্ট্রিট সহ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক যান ও জনসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে সকল গণ পরিবহণের গতিপথ পরিবর্তন করা হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক করার জন্য লন্ডন ফায়ার ব্রিগেড ও পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য ৭ মার্চ বিকাল ৪ টায় এ ভবনের ১৭ তলায় বড় ধরনের আগুনের ঘটনা ঘটে। লন্ডন ফায়ার ব্রিগেডের ১২৫ জনেরও বেশি অগ্নিনির্বাপক কর্মীরা প্রায় ৩ ঘন্টায় হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিটের এ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

একটি ৬৪ মিটার (২১০ ফুট) মই – যেটি ইউরোপের মধ্যে বৃহত্তম, সেটি ব্যবহার করেছিল ফায়ার ব্রিগেডের অগ্নিনির্বাপক কর্মীরা। ১৭ তলায় আটকে পড়া একজন মহিলাকে জীবিত উদ্বার করা হয়েছে। তবে এ ভবনের বাসিন্দা বাংলাদেশী পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন। এ ভবনের  বাংলাদেশী ৩ টি পরিবারের সদস্যদের  সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু যায়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন