রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনের দ্যা রিলে বিল্ডিং এর আগুন নিয়ন্ত্রণ হলেও বন্ধ রাখা হয়েছে আশপাশের সকল রাস্তা
আগুন নেভাতে ব্যবহার হয়েছে ইউরোপের বৃহত্তম মই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনের অলগেইট ইস্ট স্টেশনের উপরে ২১ তলা বিশিষ্ট ‘ দ্যা রিলে বিল্ডিং’ নামে পরিচিত উচু ভবনের অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আসার পর এখনও ব্যস্ততম হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিট, কমার্শিয়াল রোড ও কমার্শিয়াল স্ট্রিট সহ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক যান ও জনসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে সকল গণ পরিবহণের গতিপথ পরিবর্তন করা হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক করার জন্য লন্ডন ফায়ার ব্রিগেড ও পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য ৭ মার্চ বিকাল ৪ টায় এ ভবনের ১৭ তলায় বড় ধরনের আগুনের ঘটনা ঘটে। লন্ডন ফায়ার ব্রিগেডের ১২৫ জনেরও বেশি অগ্নিনির্বাপক কর্মীরা প্রায় ৩ ঘন্টায় হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিটের এ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

একটি ৬৪ মিটার (২১০ ফুট) মই – যেটি ইউরোপের মধ্যে বৃহত্তম, সেটি ব্যবহার করেছিল ফায়ার ব্রিগেডের অগ্নিনির্বাপক কর্মীরা। ১৭ তলায় আটকে পড়া একজন মহিলাকে জীবিত উদ্বার করা হয়েছে। তবে এ ভবনের বাসিন্দা বাংলাদেশী পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন। এ ভবনের  বাংলাদেশী ৩ টি পরিবারের সদস্যদের  সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু যায়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন