শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনের দ্যা রিলে বিল্ডিং এর আগুন নিয়ন্ত্রণ হলেও বন্ধ রাখা হয়েছে আশপাশের সকল রাস্তা
আগুন নেভাতে ব্যবহার হয়েছে ইউরোপের বৃহত্তম মই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনের অলগেইট ইস্ট স্টেশনের উপরে ২১ তলা বিশিষ্ট ‘ দ্যা রিলে বিল্ডিং’ নামে পরিচিত উচু ভবনের অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আসার পর এখনও ব্যস্ততম হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিট, কমার্শিয়াল রোড ও কমার্শিয়াল স্ট্রিট সহ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক যান ও জনসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে সকল গণ পরিবহণের গতিপথ পরিবর্তন করা হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক করার জন্য লন্ডন ফায়ার ব্রিগেড ও পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য ৭ মার্চ বিকাল ৪ টায় এ ভবনের ১৭ তলায় বড় ধরনের আগুনের ঘটনা ঘটে। লন্ডন ফায়ার ব্রিগেডের ১২৫ জনেরও বেশি অগ্নিনির্বাপক কর্মীরা প্রায় ৩ ঘন্টায় হোয়াইটচ্যাপেল হাই স্ট্রিটের এ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

একটি ৬৪ মিটার (২১০ ফুট) মই – যেটি ইউরোপের মধ্যে বৃহত্তম, সেটি ব্যবহার করেছিল ফায়ার ব্রিগেডের অগ্নিনির্বাপক কর্মীরা। ১৭ তলায় আটকে পড়া একজন মহিলাকে জীবিত উদ্বার করা হয়েছে। তবে এ ভবনের বাসিন্দা বাংলাদেশী পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন। এ ভবনের  বাংলাদেশী ৩ টি পরিবারের সদস্যদের  সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু যায়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন