শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে তিতাস গ্যাস কোম্পানীর পরিচালক সাইফুদ্দিন নাসির সংবর্ধিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেন সফররত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়য়ক উপ কমিটির সদস্য, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুদ্দিন নাসিরকে সংবর্ধনা দিয়েছে স্পেন আওয়ামী লীগ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে মাদ্রিদের বাঙালী অধ্যুষিত লাভাপিয়েসের আনারকলি রেস্টুরেন্টে এই সংবর্ধনা দেয়া হয়। স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের সঞ্চালনায় সংবর্ধিত প্রধান অতিথি সাইফুদ্দিন নাসিরকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন স্পেন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ-সভাপতি একরামুজ্জামান কিরণ, শাখাওয়াত হোসেন বাবলু, মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান, জাহিদুর রহমান দিদার, এইচ এম হারুন আর রশিদ আকাশ, এফ এম ফারুক পাবেল, আইন সম্পাদক এডভোকেট তারিক হোসাইন, অর্থ সম্পাদক মোঃ জানে আলম,কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াসমিন, লুৎফুন নাহার,আফসার হোসেন নীলু, তৃষা ক্রিস্টিনা গঞ্জাল্ভেস, যুবলীগ নেতা ইফতেখার আলম, ছাত্রলীগ নেতা আলামীন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক সাইফুদ্দিন নাসির বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বহির্বিশ্বে দেশের ভাবমুর্তি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মন্তব্য করে তিনি বলেন, বিশ্বব্যাংকের রক্তচক্ষু উপেক্ষা করে পদ্মা সেতু করাসহ অন্যান্য সিদ্ধান্ত নেয়া, এটা সাধারণ নেতার কাজ নয়। যেখানে আমেরিকা হাঁচলে আমাদের কাশতে হয়, সেখানে শেখ হাসিনা পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বাধীনতা, আত্মমর্যাদাবোধ এবং সেই সঙ্গে দেশপ্রেমের। দেশের মর্যাদা এমন এক উচ্চতায় পৌছেছে যে বাংলাদেশকে এখন সমস্ত পৃথিবী সম্মান করে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল ভবন নির্মাণসহ প্রবাসীদের জন্য করোনা পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাব স্থাপন করে যাত্রীর সুবিধা বৃদ্ধি ও মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিন বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের বর্তমানের নয়, তিনি দেশের ভবিষ্যতের। তার হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন