শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইসরায়েলি হামলার প্রতিবাদে টেনেরিফে বিক্ষোভ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ফিলিস্তিনি জনগণের ওপর ইসরায়েল সৈন্যদের নির্বিচারে হত্যাযজ্ঞ ও নিপীড়ন-নির্যাতনের প্রতিবাদে স্পেনের টেনেরিফের মুসলমানেরা শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ করে।শুক্রবার (২১ মে) বিকাল ৪ঘঠিকায় টেনেরিফের বাংলাদেশিদের উদ্যোগে সেন্টাল কনতোরালের সামনে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকাল ৪টায় মসজিদ আস সুন্নার সামনে থেকে এই সমাবেশের যাত্রা শুরু করা হয় । এসময় টেনেরিফের মুসলমান সহ বিশ্বের বিভিন্ন দেশের অনান‍্য ধর্মাবলম্বীরা এই শান্তিপূর্ন বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করে।এসময় ফিলিস্তিনের পতকাসহ ইসরায়েলের এই বর্বরতম হত্যাযজ্ঞের নিন্দা জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনের বেসামরিক লোকদের ওপর পরিকল্পিতভাবে বোমা হামলা চালাচ্ছে ইসরায়েল। তাদের প্রজন্মের পর প্রজন্মকে ধ্বংস করে দেওয়ার জন্য এই ন্যক্কারজনক হামলা চালানো হচ্ছে। অবিলম্বে এই নারকীয় গণহত্যা বন্ধ করতে হবে,বক্তরা ইসরায়েলের এই আক্রমণকে গণহত্যা বলে আখ্যা দেন। এ সময় ফিলিস্তিনি কয়েকজন নাগরিক সমাবেশে উপস্থিত হয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন