বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনায় বিএডিসি’র মহাব্যবস্থাপক প্রকাশ কান্তি মন্ডলের মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর মহাব্যবস্থাপক খুলনার ডুমুরিয়া উপজেলার সন্তান প্রকাশ কান্তি মন্ডল(৫০) করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

গত রোববার বিকেলে তাঁর গ্রামের বাড়ি ডুমুরিয়া উপজেলাধীন কৈয়া বাজার মহাশ্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তিনি কুলটি গ্রামের মৃত বিনোদ বিহারী মন্ডলের জ্যেষ্ঠপুত্র।মৃত্যু কালে তিনি স্ত্রী,তিন কন্যা বহু আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত মার্চ মাসের প্রথম সপ্তাহের দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে তার শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। দিনদিন তার অবস্থা অবনতি হতে থাকলে সেখান থেকে তাঁকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ১টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। এ দিকে তার মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করতে শ্মশান ঘাটে উপস্থিত হন বিএডিসির খুলনা বিভাগীয় কর্মকর্তাবৃন্দসহ এলাকার সুধী সমাজের প্রতিনিধিবর্গ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন