রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নেত্রকোণায় নানা বাড়িতে এসে পৃথক পৃথক এলাকায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নানা বাড়িতে এসে নেত্রকোণার কলমাকান্দয় রংছাতি পাহাড়ি মহাদেও নদীতে ডুবে ৭ বছরের আকাশ নামে এক শিশু ও সদর ইউনিয়নের ঘুপিপাড়া গ্রামে পুকুরে পানিতে ডুবে ১৭ মাস বয়সী মাহিন নামে দুই শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (২১ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ওই নদী থেকে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি দল শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

নিহত আকাশ উপজেলার রংছাতি ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে। ঈদের পরে আকাশ তার মার সাথে একই ইউনিয়নের পার্শ্ববতী গ্রাম পুলিয়া রাজনগর পানেশ্বর পাড়ায় নানার বাড়িতে বেড়াতে এসেছিল এবং বাড়ির পেছনে নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহত আকাশের নানী হাসিনা বেগম ৫২ বাংলা টিভিকে জানান, বাড়িতে মেহমান থাকায় রান্না কাজে ব্যস্ত ছিলাম। নাতি আকাশ ও তার সমবয়সি দুই সহোদর মামা আনিস (৮) ও হৃদয় (১১) এদের সাথে দুপুরে বাড়ির পেছনে মহাদেও নদীতে গোসল করতে গিয়েছিল। নদীর চরে দুই মামার সাথে খেলারত অবস্থায় আশপাশের অনেকে দেখতে পেয়েছে। আকাশ দুই মামার সাথে খেলা করার সময় তাদের অজান্তে নিখোঁজ হয়। তাকে না পেয়ে তার দুই মামা বাড়িতে এসে নিখোঁজের বিষয়টি জানায়।

পরে নদীতে কুনি জাল ফেলে ও আশপাশের লোকজন নদীতে নেমে আকাশকে উদ্ধারে চেষ্টা চালায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসে। স্থানীয়রা আমার নাতিকে উদ্ধার করলে ফায়ার সার্ভিসের লোকজন গাড়ীতে করে হাসপাতালে নিয়ে যায়।

কলমাকান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. রফিকুল ইসলাম ৫২ বাংলা টিভিকে বলেন, জানান, স্থানীয়দের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত ডা. উম্মে সুমাইয়া শিশুটিকে মৃত ঘোষনা করেন।

কলামাকান্দা থানার ওসি এ.টি.এম. মাহমুদুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করে ৫২ বাংলা টিভিকে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হবে। এঘটনায় অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

অপরদিকে নানার বাড়িতে বেড়াতে এসে কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের ঘুফিরপাড়া গ্রামে পুকুরের পানিতে পড়ে ১৭ মাস বয়সি মাহিন নামে এক শিশুর মৃত্যু খবর পাওয়া গেছে।

নিহত মাহিন কলমাকান্দা সদর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের আব্দুল মন্নাফের ছেলে।

ঈদের পরে নিহত মাহিন তার মার ও বড় দু’বোনের সাথে একই ইউনিয়নের পার্শ্ববতী গ্রাম ঘুফিরপাড়ায় নানার বাড়িতে বেড়াতে এসেছিল এবং বাড়ির পেছনে নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহতের বাবা সাথে ও স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সকলেই যখন ধান রৌদে দেয়া হয়, সেসময় বৃষ্টি আসার ভাব দেখে সকলেই ধান তুলায় ব্যস্ত হযে পড়েন, এই সময়ে ছেলেটি হঠাৎ নিখোঁজ হয়। তারপর শিশুটি ধান শোকানুর মাঠের পাশের পুকুরে ভেসে উঠে। কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: সোহরাব হোসাইন লিংকন মৃত তাকে ঘোষনা করেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন