বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুয়েতে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কুয়েতে বাংলাদেশ দুতাবাসে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক মুজিবনগর দিবস।

এ উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাস আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানের মধ্যে ছিল পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বাণী পাঠ, দিবসের উপর আলোচনা, মান্যবর রাষ্ট্রদূতের বক্তব্য, বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। মহান মুক্তিযুদ্ধে শহীদদের সম্মানে এক মিনিট নীরবতা পালনসহ শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানের সভাপতিত্বে ও সাজেদুল ইসলামের সঞ্চালনায় দূতাবাসের মাল্টিপারপাস হলে আলোচনা সভা শুরু হয়। বাংলাদেশ থেকে প্রেরিত মহামান্য রাষ্ট্রপতির বাণী পাঠ করেন কাউন্সিলর(শ্রম) মোহাম্মদ আবুল হোসেন, মাননীয় প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন প্রথম সচিব জহিরুল ইসলাম খান।

রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান তাঁর বক্তব্যে বলেন, স্বাধীনতা যুদ্ধে কুষ্টিয়ার মেহেরপুরে বাংলাদেশের অস্থায়ী সরকার গঠিত হয়েছিল, যা স্বাধীনতা যুদ্ধে অগ্রণী ভুমিকা রাখতে সক্ষম হয়েছে। দূতাবাসের কর্মকর্তাবৃন্দ এসময়ে উপস্থিত ছিলেন। মুজিবনগর দিবসের গুরুত্ব নিয়ে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ বক্তব্য রেখেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন