শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতির কোষাধ্যক্ষ লিয়াকত খাঁনের মায়ের ইন্তেকাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের কোষাধ্যক্ষ লিয়াকত খাঁনের মা ফাতেমা খানম দীর্ঘ দুই মাসয যাবৎ  চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৫ জানুয়ারি বুধবার সকাল ১০টায় রয়েল লন্ডন হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন । ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে মরহুমার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি ৩ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লন্ডনের বো এলাকায় বসবাসরত মরহুমার বাড়ি বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়নের নিজ মোহাম্মদপুর গ্রামে।
মরহুমা ফাতেমা খানমের জানাযার নামাজ ১৬ জানুয়ারি বৃহস্পতিবার বাদ জোহর (জোহর জামায়াত ১২:৪৫) ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তাঁকে হ্যানল্ট কবরস্থানে সমাহিত করা হবে। মরহুমার ছেলে লিয়াকত খাঁন সকলের দোয়া কামনা করেছেন।

প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে,  কোষাধ্যক্ষ লিয়াকত খাঁনের মা ফাতেমা খানম এর মৃত্যুতে শোকসন্তপ্ত  পরিবারের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং মরহুমের রুহের মাগফিরাতের জন্য সংগঠনের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন