শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ডুমুরিয়ায় ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনা’র উদ্যোগে কোরআন শরীফ বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খুলনা ডুমুরিয়া উপজেলায় ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনা’র উদ্যোগে পবিত্র মাহে রমজানের ফজিলত কে সামনে রেখে কুয়েত প্রবাসী ও ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনার সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় মাগুরাঘোনা ইউনিয়নের ৭ টি কওমি মাদ্রাসা ও হেফজখানায় কোরআন শরীফ বিতরণ করা হয়।

এ সময় ৭ টি কওমি মাদ্রাসায় গরীব অসহায় মেধাবী ছাত্রদের মাঝে বাংলা অর্থ সহ ৫ কপি পবিত্র কোরআন শরিফ, হেফজ কোরআন ৪১ কপি ও ২০ টি তসবিহ প্রদান করা হয়। সর্বমোট ৪৬ টি পবিত্র কোরআন শরিফ বিনামূল্যে বিতরণ করা হয়। উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নে অবস্থিত কওমি মাদ্রাসা ও হেফজখানার জন্য চাহিদা অনুযায়ী ৪৬ কপি কোরআন শরিফ প্রদান করা হয়।

জানা গেছে, স্থানীয় যুবকদের উদ্যোগে গড়েু উঠা স্বেচ্ছাসেবী সংগঠনটি গত তিন বছর ধরে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে। সদস্য ও শুভাকাঙ্কিদের আর্থিক সহায়তা নিয়ে হতদরিদ্রদের পাশে দাঁড়াচ্ছে সংগঠনটি। এর ধারাবাহিকতায় স্থানীয় মাদ্রাসার হেফজখানার ছাত্রদের জন্য পবিত্র রমজান মাসে কোরআন শরীফ বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন