শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শ্যাডওয়েলে ইষ্ট হ্যান্ডসের ফুড ব্যাংক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চ্যারিটি সংস্থা ইষ্ট হ্যান্ডস কোভিড নাইনটিনে আক্রান্তদের সহায়তা করার জন্য পূর্ব লন্ডনের শ্যাডওয়েলে চালু করেছে ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংক। ফুড ব্যাংক সেন্টার শ্যাডওয়েল জামে মসজিদের উল্টাপাশে ওয়াটনি এক্সপ্রেসে চালু করা হয়েছে।
কোভিড নাইন্টিন শুরু হওয়ার পর থেকে ইষ্ট হ্যান্ডস মেধাবী ছাত্র রক্তিম করকে আর্থিক ও খাদ্য সহায়তা দেয়। এছাড়া বাংলাদেশ ও আফ্রিকাতে ৫ শতাধিক পরিবারের প্রায় ৪ হাজার মানুষকে ১ মাসের খাবার দেয়া হয়।
ইষ্ট হ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, কোভিড নাইনটিনের দ্বিতীয় ধাক্কা শুরুর আগে আমরা বিভিন্ন কমিউনিটির সাথে সচেতনতামূলক কর্মসূচি করেছি। তারই ধারাবাহিকতায় এই ফুড ব্যাংক শুরু হয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ সহায়তা করেছেন।
ফুড ব্যাংকের দায়িত্বে থাকা ইষ্ট হ্যান্ডসের ট্রাষ্টি ইমরান আহমেদ বলেন, যে কেউ এই ফুড ব্যাংকে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শুকনো, টিনজাত খাবার দিতে পারবেন।
ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংকে যারা ডোনেশন করতে চান তারা যোগাযোগ করতে পারেন , 07960549796 এবং 07940934130|


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন