শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার আয়োজনে পরিচিতি,  শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ই অক্টোবর রবিবার, বৈরুতের শৈফাত এলাকায় রেহেনা পারভীন জন্নাতের বাস ভবনে করোনাভাইরাস কারণে ছোট্ট পরিসরে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সভাপতি রিতা আক্তার রিতুর সভাপতিত্বে ও লেবানন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা পারভীন আক্তার জান্নাত ও সাংগঠনিক সম্পাদিকা কলি খাঁনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা, সিনিয়ার সহ সভাপতি মীনা বেগম আয়শা।

প্রধান বক্তা  ছিলেন, বিএনপির মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার রহিমা বেগম।

বিশেষ অতিথি  ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির মহিলা দলের সাধারণ সম্পাদিকা রেহানা পারভীন জান্নাত, মহিলা দলের কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা দলের সহ সভাপতি রহিমা বেগম, সহ সভাপতি শারমিন বেগম,  অর্থ সম্পাদিকা আয়শা বেগম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদিকা লতিফা আক্তার, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সদস্য সনিয়া আক্তার, নাজমা বেগম,শারমিন বেগম,তাছলিমা বেগম, নূর জাহান বেগম ও নাজমা বেগম প্রমূখ।

প্রধান অতিথি লেবানন কেন্দ্রীয় কমিটির মহিলা বিএনপির সিনিয়র সহ সভাপতি  মীনা বেগম আয়শা বলেন, বিচারহীনতার সংস্কৃতি ও রাজনৈতিক আশ্রয় দানের কারণে ধর্ষণ আজ ভয়ানক অবস্থায় পৌছেছে।  সবসময়ই ক্ষমতাসীন দলের আশ্রয় ও মদদের কারণে এই ধর্ষণকারীরা পার পেয়ে যায়। তাই রাজনৈতিক সংস্কৃতি ও এই ধর্ষকদের মদদদাতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিলে ধর্ষণ, নারী নির্যাতন বন্ধ করা যাবে না।

লেবানন কেন্দ্রীয় কমিটির মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু  এই রাজনৈতিক অপসংস্কৃতির বিরুদ্ধে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণ ঘটনা সহ সংঘটিত সকল ধর্ষণ ঘটনার নিরপেক্ষ তদন্তের জন্য আমরা  র‌্যাবের কাছে মামলা হস্তান্তরের দাবি জানাচ্ছি।

প্রধান বক্তা   রহিমা বেগম বলেন, দেশে আজ নারীর অধিকার নেই। নারী- শিশু  কোথাও নিরাপদ নয়।  নারী ধর্ষণের বিচারে নেই। এই অবৈধ সরকার সন্ত্রাসীদের মদদ দাতা ও পৃষ্টপোষক।

সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা দীর্ঘায়ু ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও  সভায় লেবানন বিএনপির কার্যক্রম গতিশীল করতে এবং বিভিন্ন শাখা কমিটি গঠনে বিস্তারিত আলোচনা করা হয়।।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন