শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল দোয়া ও কেক কাটা এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

২৮ই সেপ্টেম্বর সোমবার রাতে লেবানন বৈরুতে রামেল বায়দা হোটেলের হল রুমে এই দোয়া মাহফিল ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ লেবানন শাখার নেতা এস এম জসিম ও আলমগীর হোসেনের যৌথ পরিচালনায় সভাপতিত্ব করেন সো বাবুল মিয়া।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির, বাবুল মুন্সী, আশফাক তালুকদার, জাকির হোসেন রানা, সাধারন সম্পাদক মশিউর রহমান টিটু, মোহাম্মদ আলী রুহুল আমিন, জবরুল ইসলাম সুজাত মিয়া ও কাজল মিয়া সহ আরো অনেকে।

এছাড়া আরও সভায় উপস্থিত ছিলেন, আবুল কাশেম সাদী, ইস্কান্দার আলি মোল্লা, নিলু মোল্লা, কবির আহমেদ, আশরাফুল আলম, লেবান সাঈদা শাখার সহ সভাপতি পরশ আলী, বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন সাইদা শাখার সাধারন সম্পাদক মোঃ এরশাদ আলী, সহ সকল শাখা কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান। পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন