রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে যুবদল নেতা মতিন মোল্লাকে বিদায়ী সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন মোল্লাকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে দলটি।

মদিনা রিয়াদিবায় লেবানন যুবদলের সভাপতি সৈয়দ আলমের বাসভবনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি ও লেবানন যুবদলের যৌথ উদ্যোগে এই স্বংবর্ধনা দেয়া হয়।

লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আমীর হোসেন কলিম, যুবদলের সভাপতি সৈয়দ আলম, লেবানন বিএনপির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবুবক্কর, আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,  সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দপ্তর সম্পাদক মোতালেব সরকার, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ অনেকে।

এসময় লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেয়া হয় ও লেবানন যুবদলের পক্ষ থেকে মানপত্র তুলে দেয়া হয়। যুবদলের সভাপতি সৈয়দ আলম মানপত্রটি পাঠকরে শুনান।

আব্দুর রহিম মতিন মোল্লা দীর্ঘ এক যুগের বেশী সময় লেবাননে রয়েছেন। তিনি লেবানন যুবদলের প্রতিষ্ঠা কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে লেবানন কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। অবশেষে চলতি বছরে তার সাংগঠনিক দক্ষতায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তার কাধে তুলে দেন।

অবশেষে তিনি মাতৃভূমির টানে পারিবারিক কারনে লেবানন ছেড়ে চলে যাচ্ছেন। ২ অক্টোবর শুক্রবার তার লেবানন ত্যাগ করার কথা রয়েছে।

স্বংবর্ধনা অনুষ্ঠানে যুবদলের নেতাকর্মীরা উপস্থিত হয় তাদের প্রিয় নেতাকে বিদায় জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন