বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে যুবদল নেতা মতিন মোল্লাকে বিদায়ী সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন মোল্লাকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে দলটি।

মদিনা রিয়াদিবায় লেবানন যুবদলের সভাপতি সৈয়দ আলমের বাসভবনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি ও লেবানন যুবদলের যৌথ উদ্যোগে এই স্বংবর্ধনা দেয়া হয়।

লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আমীর হোসেন কলিম, যুবদলের সভাপতি সৈয়দ আলম, লেবানন বিএনপির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবুবক্কর, আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,  সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দপ্তর সম্পাদক মোতালেব সরকার, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ অনেকে।

এসময় লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেয়া হয় ও লেবানন যুবদলের পক্ষ থেকে মানপত্র তুলে দেয়া হয়। যুবদলের সভাপতি সৈয়দ আলম মানপত্রটি পাঠকরে শুনান।

আব্দুর রহিম মতিন মোল্লা দীর্ঘ এক যুগের বেশী সময় লেবাননে রয়েছেন। তিনি লেবানন যুবদলের প্রতিষ্ঠা কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে লেবানন কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। অবশেষে চলতি বছরে তার সাংগঠনিক দক্ষতায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তার কাধে তুলে দেন।

অবশেষে তিনি মাতৃভূমির টানে পারিবারিক কারনে লেবানন ছেড়ে চলে যাচ্ছেন। ২ অক্টোবর শুক্রবার তার লেবানন ত্যাগ করার কথা রয়েছে।

স্বংবর্ধনা অনুষ্ঠানে যুবদলের নেতাকর্মীরা উপস্থিত হয় তাদের প্রিয় নেতাকে বিদায় জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন