বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধিত করেছে সমছুল- করিমা ফাউন্ডেশন  » «   গাজায় যুদ্ধবিরতির দাবিতে লন্ডনে পাঁচ লাখের বেশি মানুষের বিক্ষোভ  » «   বাংলাদেশ সেন্টার লণ্ডন নির্বাচন ২০২৩: গ্রিন এলায়েন্স এর প্রার্থী পরিচিতি অনুষ্ঠান  » «   নতুন প্রজন্মের ব্রিটিশ-বাংলাদেশিদের বাংলাদেশের ৭২-এর সংবিধান-এর ওপর গবেষণা করার আহ্বান  » «   কাউন্সিল অফ মস্ক টাওয়ার হ্যামলেটেস এর কো অর্ডিনেটার আসলাম উদ্দিনের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল  » «   লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য সাদিক রহমানের পিতা হাফিজ আব্দুন নূর এর মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক  » «   জলবায়ু সংকট মোকাবেলায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ফান্ড পেলো ইষ্টহ্যান্ডস  » «   ক্রয়ডনে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ফাউন্ডেশনের ফান্ড রাইজিং ডিনার ইভেন্ট অনুষ্ঠিত  » «   হবিগঞ্জ জেলার ১৮ জন অবসরপ্রাপ্ত গুণী শিক্ষক পেলেন টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা-২০২৩  » «   বিসিএর এজিএম ও নির্বাচন সম্পন্ন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা বিষয়ক আলোচনা সভা  » «   হবিগঞ্জ জেলার ১৮ গুণী অবসরপ্রাপ্ত শিক্ষক পাচ্ছেন টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে ২০২৩-২৫ কার্যকরী কমিটির বর্ণাঢ্য অভিষেক  » «    পরিণত জীবন শিক্ষকদেরই দান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে যুবদল নেতা মতিন মোল্লাকে বিদায়ী সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন মোল্লাকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে দলটি।

মদিনা রিয়াদিবায় লেবানন যুবদলের সভাপতি সৈয়দ আলমের বাসভবনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি ও লেবানন যুবদলের যৌথ উদ্যোগে এই স্বংবর্ধনা দেয়া হয়।

লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আমীর হোসেন কলিম, যুবদলের সভাপতি সৈয়দ আলম, লেবানন বিএনপির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবুবক্কর, আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,  সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দপ্তর সম্পাদক মোতালেব সরকার, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ অনেকে।

এসময় লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেয়া হয় ও লেবানন যুবদলের পক্ষ থেকে মানপত্র তুলে দেয়া হয়। যুবদলের সভাপতি সৈয়দ আলম মানপত্রটি পাঠকরে শুনান।

আব্দুর রহিম মতিন মোল্লা দীর্ঘ এক যুগের বেশী সময় লেবাননে রয়েছেন। তিনি লেবানন যুবদলের প্রতিষ্ঠা কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে লেবানন কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। অবশেষে চলতি বছরে তার সাংগঠনিক দক্ষতায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তার কাধে তুলে দেন।

অবশেষে তিনি মাতৃভূমির টানে পারিবারিক কারনে লেবানন ছেড়ে চলে যাচ্ছেন। ২ অক্টোবর শুক্রবার তার লেবানন ত্যাগ করার কথা রয়েছে।

স্বংবর্ধনা অনুষ্ঠানে যুবদলের নেতাকর্মীরা উপস্থিত হয় তাদের প্রিয় নেতাকে বিদায় জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন