শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে যুবদল নেতা মতিন মোল্লাকে বিদায়ী সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন মোল্লাকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে দলটি।

মদিনা রিয়াদিবায় লেবানন যুবদলের সভাপতি সৈয়দ আলমের বাসভবনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি ও লেবানন যুবদলের যৌথ উদ্যোগে এই স্বংবর্ধনা দেয়া হয়।

লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আমীর হোসেন কলিম, যুবদলের সভাপতি সৈয়দ আলম, লেবানন বিএনপির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবুবক্কর, আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,  সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দপ্তর সম্পাদক মোতালেব সরকার, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ অনেকে।

এসময় লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেয়া হয় ও লেবানন যুবদলের পক্ষ থেকে মানপত্র তুলে দেয়া হয়। যুবদলের সভাপতি সৈয়দ আলম মানপত্রটি পাঠকরে শুনান।

আব্দুর রহিম মতিন মোল্লা দীর্ঘ এক যুগের বেশী সময় লেবাননে রয়েছেন। তিনি লেবানন যুবদলের প্রতিষ্ঠা কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে লেবানন কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। অবশেষে চলতি বছরে তার সাংগঠনিক দক্ষতায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তার কাধে তুলে দেন।

অবশেষে তিনি মাতৃভূমির টানে পারিবারিক কারনে লেবানন ছেড়ে চলে যাচ্ছেন। ২ অক্টোবর শুক্রবার তার লেবানন ত্যাগ করার কথা রয়েছে।

স্বংবর্ধনা অনুষ্ঠানে যুবদলের নেতাকর্মীরা উপস্থিত হয় তাদের প্রিয় নেতাকে বিদায় জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন