শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বন্যার্তদের পাশে স্বপ্ন ফাউন্ডেশন ও জীবনের গল্প



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আকষ্মিক বন্যা ও করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্ভোগে কুড়িগ্রামে দরিদ্র, কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুক্তরাজ্য ও বাংলাদেশে যৌথভাবে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন ফাউন্ডেশন’ এবং ‘জীবনের গল্প’।

৩১ আগস্ট সোমবার কুড়িগ্রাম জেলার রানিগঞ্জ ও চিলমারি থানার মাটিয়াঢালি, পাটোয়ারী ও ময়না গ্রামের বন্যাকবলিত শতাধিক পরিবারের প্রায় তিনশতাধিক মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখিত ‘স্বপ্ন ফাউন্ডেশন’ এবং ‘জীবনের গল্প’র স্বেচ্ছাসেবীগণ স্বাস্থ্যবিধি মেনে বন্যার্তদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
এই দুই সংগঠনের প্রতিনিধিরা জানান, প্রতিটি প্যাকেটে চাল,ডাল,পিয়াজ,তেল, আলু, রসুনসহ  প্রতিটি পরিবারের আনুমানিক দশ দিনের অন্যান্য খাদ্য সামগ্রী রয়েছে। তারা আরও জানান,
এ সময় সাহায্যপ্রাপ্ত অসহায় বন্যার্ত মানুষ আবেগ আপ্লুত হয়ে তাদের অনুভূতি ব্যক্ত করেন এবং স্বপ্ন ফাউন্ডেশন ও জীবনের গল্প’র প্রতি তাদের কৃতজ্ঞতাসহ উভয় সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

‘স্বপ্ন ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবী ও লেখক মরিয়ম চৌধুরী জানান, আমরা দেশের সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
ইতিমধ্যেই আমরা সুনামগঞ্জে বন্যা কবলিত একটি প্রত্যন্ত গ্রামের প্রায় তিনশতাধিক মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা দিয়েছি এবং ভবিষ্যতে আমরা এ ধারা অব্যাহত রাখব। এ কার্যক্রমে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন