শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বন্যার্তদের পাশে স্বপ্ন ফাউন্ডেশন ও জীবনের গল্প



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আকষ্মিক বন্যা ও করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্ভোগে কুড়িগ্রামে দরিদ্র, কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুক্তরাজ্য ও বাংলাদেশে যৌথভাবে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন ফাউন্ডেশন’ এবং ‘জীবনের গল্প’।

৩১ আগস্ট সোমবার কুড়িগ্রাম জেলার রানিগঞ্জ ও চিলমারি থানার মাটিয়াঢালি, পাটোয়ারী ও ময়না গ্রামের বন্যাকবলিত শতাধিক পরিবারের প্রায় তিনশতাধিক মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখিত ‘স্বপ্ন ফাউন্ডেশন’ এবং ‘জীবনের গল্প’র স্বেচ্ছাসেবীগণ স্বাস্থ্যবিধি মেনে বন্যার্তদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
এই দুই সংগঠনের প্রতিনিধিরা জানান, প্রতিটি প্যাকেটে চাল,ডাল,পিয়াজ,তেল, আলু, রসুনসহ  প্রতিটি পরিবারের আনুমানিক দশ দিনের অন্যান্য খাদ্য সামগ্রী রয়েছে। তারা আরও জানান,
এ সময় সাহায্যপ্রাপ্ত অসহায় বন্যার্ত মানুষ আবেগ আপ্লুত হয়ে তাদের অনুভূতি ব্যক্ত করেন এবং স্বপ্ন ফাউন্ডেশন ও জীবনের গল্প’র প্রতি তাদের কৃতজ্ঞতাসহ উভয় সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

‘স্বপ্ন ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবী ও লেখক মরিয়ম চৌধুরী জানান, আমরা দেশের সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
ইতিমধ্যেই আমরা সুনামগঞ্জে বন্যা কবলিত একটি প্রত্যন্ত গ্রামের প্রায় তিনশতাধিক মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা দিয়েছি এবং ভবিষ্যতে আমরা এ ধারা অব্যাহত রাখব। এ কার্যক্রমে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন