শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আরব আমিরাতের মেয়াদোত্তীর্ণ ভিজিট ভিসাধারীদের মাত্র চার দিন সময় রয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মেয়াদোত্তীর্ণ ভিসাধারীদের স্ট্যাটাস পরিবর্তন করতে বা দেশ ত্যাগের আহ্বান জানিয়েছে ICA .। সংযুক্ত আরব আমিরাতের পরিদর্শনকারী বা ট্যুরিস্ট ভিসাধারীদের যাদের ভিসার মেয়াদ মার্চ, ২০২০ সালের পরে শেষ হয়ে গেছে, জরিমানা ছাড়াই দেশ ছাড়ার বা তাদের ভিসার স্টাটাস পরিবর্তন করতে মাত্র চার দিন সময় রয়েছে।

ফেডারাল কর্তৃপক্ষের (ICA) সর্বশেষ ঘোষণা অনুসারে, মেয়াদোত্তীর্ণ ভিসিট ভিসাধারীদের ১১ ই আগস্ট থেকে ১১ ই সেপ্টেম্বর পর্যন্ত সুযোগ দেয়া হয়েছিল । ICA এর এই ঘোষণাপত্রে তাদের কাছে ভিজিট বা কর্মসংস্থান ভিসা গ্রহণের মাধ্যমে দেশে থাকার বিকল্প রয়েছে। অন্যথায় তারা জরিমানা ছাড়া দেশ ত্যাগ করতে পারবে ।

যদি ভিসা পুনরায় নবায়ন না করা হয় বা ঐ ব্যক্তি যদি দেশের বাইরে না যান, তবে অতিরিক্ত অর্থদণ্ড কার্যকর করা হবে |চলতি বছরের জুলাইয়ে সংযুক্ত আরব আমিরাত সরকার মহামারী ও চলাচলে বিধিনিষেধের কারণে ভ্রমণ করতে পারবেন না এমন লোকদের জন্য ২০২০ সালের ডিসেম্বর নাগাদ ভিজিট বা ট্যুরিস্ট ভিসা বাড়ানোর পূর্ববর্তী সিদ্ধান্ত বাতিল করে দেয়।

ICA কর্তৃপক্ষের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয় যে , সংযুক্ত আরব আমিরাতের মন্ত্রিপরিষদের সিদ্ধান্ত অনুযায়ী এই সময়টাকে গ্রেস পিরিয়ড বা অনুগ্রহকালীন সময় ঘোষণা করা হয় ।

আইসিএ মেয়াদোত্তীর্ণ পরিদর্শন বা পর্যটন ভিসাধারীদের তাদের স্থিতি পরিবর্তন করতে বা অনুগ্রহকালীন সময়ের মধ্যে দেশ ত্যাগের আহ্বান জানিয়েছে।
সংযুক্ত আরব আমিরাত সরকারের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, কোনও পর্যটক বা দর্শনার্থী যদি অনুগ্রহের সময়কালের বাইরে অতিরিক্ত অবস্থান করে তবে ১০০ দিরহাম পরিষেবা ফী সহ তাকে প্রথম দিনের জন্য ২০০ দিরহাম এবং পরবর্তী দিনগুলির জন্য ১০০ দিরহাম করে জরিমানা করা হবে |


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন