শনিবার, ২ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটের গোলাপগঞ্জে আরও ৫ জন করোনা শনাক্ত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ নতুন করে আরও ৫জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার ১৮ জুন বিকাল ৫ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহিন ও মিডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডা. মোঃ শাহনেওয়াজ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
তাঁরা জানান, এই পাঁচ জনের নমুনা সংগ্রহ করে কয়েকদিন আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল ।
আজ ( ১৮ জুন)  বিকালে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্তরা হলেন,ভাদেশ্বর করগাও গ্রামের মাহবুবুর রহমান(৫২),বাঘা ইউপির সেনাম উদ্দিন (৫৫), পৌরসভার টিকরবাড়ি গ্রামের ইরিনা বেগম(২১) এবং রনকেলী গ্রামের সেলিনা বেগম (৫৫)। তিনি সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন ও তাঁর মেয়ে রিমা বেগম (২১) আক্রান্ত ।
এদিকে এনিয়ে গোলাপগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৮৯ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন