রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সৌদি আরবের জেদ্দায় প্রবাসীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ কার্যক্রম চালু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে জেদ্দা তথা পশ্চিমাঞ্চলে দুস্থ অসহায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে আজ সোমবার থেকে জেদ্দাস্থ কনস্যুলেট জেনারেলের বিশেষ সহায়তা র্কাযক্রম শুরু করেছে। করোনাভাইরাসের প্রার্দুভাবের প্রেক্ষিতে সৌদি আরবে র্অথনতৈকি র্কমকান্ড স্থবির হওয়ার কারণে জেদ্দা ও পশ্চিমাঞ্চলে যে সকল প্রবাসী বাংলাদশেী চরম খাদ্য সংকটে পড়েছেন এবং প্রকৃতপক্ষে অনেক কষ্টের মধ্যে আছেন, বিশেষ করে র্কমহীন হয়ে পড়ায় প্রচন্ড আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছেন তাদের মাঝে জেদ্দাস্থ বাংলাদেশের কনস্যুলেটের কনসাল জেনারেল ফয়সল আহমেদ এবং কনস্যুলেটের কর্মকর্তাদের সাথে নিয়ে এই কার্যক্রম চালু করেন।

বিপদ্গ্রস্থ যে সমস্ত প্রবাসী বাংলাদেশীরা এখনো আবেদন করেননি তাদরে অবিলম্বে আবেদন করার আহবান জানান কনসাল জেনারেল ফয়সল আহমেদ। সেইসাথে প্রবাসীদেরকে নিরাপদে ঘরে থাকার জন্য এবং বিনা কারণে বাহির না হতে ও এই দেশের আইন-কানুন মেনে চলার জন্য আহ্বান জানানো হয়।

অন্যদিকে করোনাভাইরাসের সবশেষ তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৭২জন। মোট আক্রান্তের সংখ্যা ৪৯৩৪। মারা গেছে ৬জন, এই নিয়ে দেশটিতে মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছেন ৬৫জনে। দূতাবাস ও কনস্যুলেটের পক্ষ থেকে জানানো হয় এর মধ্যে ১০জন বাংলাদেশী নাগরিক রয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন