শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

করোনায় আতঙ্কিত না হয়ে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন সৌদি সরকার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৮জন। এ নিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে সর্বমোট ২৫২৩জন, এদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৫১ জন। আক্রান্ত হয়ে মারা যান সর্বোমোট ৩৮জন। কনস্যুলেটের পক্ষ থেকে জানানো হয়েছে যে মৃত্যুবরণকারীদের মধ্যে ৮জন প্রবাসী বাংলাদেশী রয়েছেন।

সৌদি আরবের সকল প্রদেশে আক্রান্তের সংখ্যা যেমন- রিয়াদে ৭৫৭জন, মক্কায় ৪৮৩জন, জেদ্দায় ৩৭৮জন, মদিনায় ২৫২জন, দাম্মামে ১৪৯জন, কাতিফে ১৪৬জন, হুফুফে ৪৪জন, খোবারে ৩৯জন, তায়েফে ৩৭জন, দাহারানে ৩৬জন, তাবুকে ৩২জন, খামিজ মুশায়েতে ২৫জন, আবহা ১৮জন, নাজরান ১৭জন, জিজানে ১৬জন, বিসা ১৫ জন, বুরাইদা ১৫ জন, খাফজি ১৫জন, আল বাহা ১৪জন, রাস তানুরায় ৫জন, আর রাস ৪জন, মুয়াইল আছির ৩জন, আহাল রাফিদা ২জন, আল মুবাররাজ ২জন, আরার ২জন, দিরাইয়া ২জন, জুবাইল ২জন, শাইয়াদ ২জন, আল বাদাইয়া ১জন, আল দোয়াদ্দমি ১জন, আল খানাকিয়া ১জন, আল মাজাম্মা ১জন, আল কুন্মফুদা ১জন, আলউজ ১জন, দুবা ১জন, হাফার আল বাতেন ১জন, নারিয়া ১জন, সামতা ১জন, ইয়াম্বু ১জন বলে জানিয়েছেন সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়।

কনস্যুলেটের পক্ষ থেকে জানান, জেদ্দা তথা পশ্চিমাঞ্চলে যে সকল প্রবাসী বাংলাদেশী চরম খাদ্য সংকটে পড়েছেন এবং বিশেষ করে যারা কর্মহীন পড়ায় প্রচন্ড আর্থিক সম্মুখীন হয়েছেন তাদেরকে কনস্যুলেটকে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে। তাদেরকে পাসপোর্ট ফটোকপি ও ইকামা ফটোকপি এবং টেলিফোন নাম্বার দিয়ে সাহায্য চেয়ে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। email: mission.jeddah@mofa.gov.bd Hotline: 8002440051, watsapp number: 0553451289

দূতাবাস এবং কনস্যুলেটের থেকে প্রবাসী বাংলাদেশীদের বাসায় থাকার জন্য ও পরিষ্কার-পরিচ্ছন্নভাবে এবং নিরাপদ থাকতে বলা হয়েছে। সেইসাথে সৌদি আরবের আইন-কানুন গুলোও মেনে চলার জন্য উদ্ধাত্ব আহ্বান জানানো হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন