বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «  

আমিরাতে আজমান আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন



আওয়ামীলীগ সরকারই দেশের মানুষকে উন্নত জীবন যাপনের সুযোগ করে দিতে পারে। সরকারের হাতকে শক্তিশালি করতে প্রবাসের আওয়ামী লীগ সব সময় ঐক্যবদ্ধ করতে হবে। সংযুক্ত আরব আমিরাতের আজমান আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তারা এ কথা বলেছেন।

শুক্রবার আজমানের একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জহির উদ্দিন। আব্দুল মুৃকিদের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম মহিউদ্দিন ইকবাল, শুভ উদ্বোধকের বক্তব্য রাখেন দুবাই আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত মৌলভীবাজার জেলা যুবলীগের সহ-সভাপতি ও কামারচাক ইউপি চেয়ারম্যান নাজমুল হক সেলিম

জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সুহেল আহম্মেদ।

বক্তব্য রাখেন শারজাহ আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল, দুবাই আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাশুক আহমদ রুমেল, আবুধাবি আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মনির হোসেন, হাবিবুল হক সভাপতি, আল আইন আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন আনু, শারজাহ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রুহেল আহমদ রুহেল, আজমান আওয়ামী লীগের অন্যতম নেতা সালাউদ্দিন মধু সহ বিভিন্ন প্রদেশ থেকে আগত আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

স্বাগত বক্তব্য রাখেন মিছবাহ উদ্দিন মিছবাহ। আরো বক্তব্য রাখেন সুহেল আহমদ, রাসেল আহমদ, সৈয়দ মোহাম্মদ রাসেল, সোহরাব হোসেন সহ আরো অনেকে।

পরে সালাউদ্দিন মধুকে প্রধান উপদেষ্টা, জহির উদ্দিনকে সভাপতি, আব্দুল মুকিদকে সাধারণ সম্পাদক, ও মিছবাহ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩ বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।