রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ২০৩৯জন। আজকে মারা গেছে ৪জন, এই নিয়ে সর্বোমোট মারা গেছেন ২৫জন। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৩জন, সর্বমোট সুস্থ হয়েছেন ৩৫১জন।

নতুন আক্রান্তদের মধ্যে রিয়াদে ১৩জন, মক্কায় ২১জন, মদিনায় ৩৪জন, জেদ্দায় ৩০জন, তাবুক ১৭জন, দাম্মাম ১জন, কাতিফ ৬জন, খোবার ৩জন, বুরাইদা ৯জন, আল খাবজি ২জন, দাহারান ২জন, খামিজ মোশায়ে্ত ১জন, নাজরান ৩জন, রাস্তানুরা ১জন, হুফুফ ৪জন, মুয়াইল ২জন, আরাস ৩জন, দুবা ১জন, আল ওয়াজ ১জন বলে জানা গেছে, খবরটি নিশ্চিত করেছেন সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়।

এদিকে করোনার বিস্তার ঠেকাতে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সৌদি আরবের মক্কা এবং মদীনাতে ২৪ঘন্টা কারফিউ এবং নতুন করে তায়েফ,দাম্মাম,এবং আল কাতিফ শহরে সন্ধ্যা ৭টার পরিবর্তে বেলা ৩টা হতে ভোর ৬টা পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন