মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনে প্রতিদিন যে হারে করোনা আক্রান্ত এবং মৃত্যের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এ হারে বাড়তে থাকলে আক্রান্তের সংখ্যা ইতালিকেও ছাড়িয়ে যাবে আগামী দু-দিনের মধ্যে ।

করোনা ভাইরাসের কারণে প্রতি ঘন্টায় ঘন্টায় মৃত্যের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এ যেন লাশের স্তূপে পরিণত হয়েছে স্পেন।গতকাল রাত ১২টার পর থেকে এ পর্যন্ত স্পেনে নতুন করে আরও ৪৭৩ জনের প্রাণ কেড়েছে করোনা ভাইরাস। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৬১ জনের বেশি মানুষ।

মঙ্গলবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেড়ে ৯৪ হাজার ৪১৭ জনে দাঁড়িয়েছে।সোমবার এই সংখ্যা ছিল ৮৫ হাজার ১৯৫ জনে। সংক্রমণ বাড়তে থাকায় দেশটি এখন চীনকেও ছাড়িয়ে ইতালির কাছা কাছি পৌছে যাচ্ছে।
চীনে করোনায় আক্রান্তের সংখ্যা মঙ্গলবার দুপুর দু-টা পর্যন্ত ৮১ হাজার ৫১৮ এবং ইতালিতে আক্রান্তের সংখ্যা ১১,৭৩৯ জন।

স্পেনে নতুন করে মঙ্গলবার দুপুর পর্যন্ত ৪৭৩ জনের প্রাণহানির পর দেশটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ১৮৯ জনে। এদিকে অনেকে সুস্থ হয়ে ঘরে ফিরছেন ১৯,২৫৯জন।

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশটির সরকার কঠোর ব্যবস্থা নিলেও এর লাগাম টানতে হিমশিম খেতে হচ্ছে।করোনার প্রাদুর্ভাব কমিয়ে আনতে দেশটির সরকার গতকাল সোমবার থেকে বেশকিছু বিধি-নিষেধ আরোপ করেছে।

এতে বলা হয়েছে, সোমবার থেকে আগামী ৯ এপ্রিল পর্যন্ত দেশটির অপ্রয়োজনীয় কর্মীরা বাড়িতে অবস্থান করবেন। গত ১৪ মার্চ থেকে দেশজুড়ে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন