মঙ্গলবার, ২১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনে প্রতিদিন যে হারে করোনা আক্রান্ত এবং মৃত্যের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এ হারে বাড়তে থাকলে আক্রান্তের সংখ্যা ইতালিকেও ছাড়িয়ে যাবে আগামী দু-দিনের মধ্যে ।

করোনা ভাইরাসের কারণে প্রতি ঘন্টায় ঘন্টায় মৃত্যের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এ যেন লাশের স্তূপে পরিণত হয়েছে স্পেন।গতকাল রাত ১২টার পর থেকে এ পর্যন্ত স্পেনে নতুন করে আরও ৪৭৩ জনের প্রাণ কেড়েছে করোনা ভাইরাস। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৬১ জনের বেশি মানুষ।

মঙ্গলবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেড়ে ৯৪ হাজার ৪১৭ জনে দাঁড়িয়েছে।সোমবার এই সংখ্যা ছিল ৮৫ হাজার ১৯৫ জনে। সংক্রমণ বাড়তে থাকায় দেশটি এখন চীনকেও ছাড়িয়ে ইতালির কাছা কাছি পৌছে যাচ্ছে।
চীনে করোনায় আক্রান্তের সংখ্যা মঙ্গলবার দুপুর দু-টা পর্যন্ত ৮১ হাজার ৫১৮ এবং ইতালিতে আক্রান্তের সংখ্যা ১১,৭৩৯ জন।

স্পেনে নতুন করে মঙ্গলবার দুপুর পর্যন্ত ৪৭৩ জনের প্রাণহানির পর দেশটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ১৮৯ জনে। এদিকে অনেকে সুস্থ হয়ে ঘরে ফিরছেন ১৯,২৫৯জন।

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশটির সরকার কঠোর ব্যবস্থা নিলেও এর লাগাম টানতে হিমশিম খেতে হচ্ছে।করোনার প্রাদুর্ভাব কমিয়ে আনতে দেশটির সরকার গতকাল সোমবার থেকে বেশকিছু বিধি-নিষেধ আরোপ করেছে।

এতে বলা হয়েছে, সোমবার থেকে আগামী ৯ এপ্রিল পর্যন্ত দেশটির অপ্রয়োজনীয় কর্মীরা বাড়িতে অবস্থান করবেন। গত ১৪ মার্চ থেকে দেশজুড়ে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন