শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নদী বাঁচলে জীবন বাঁচবে, নদী বাঁচলে দেশ বাঁচবে, বাঁচবে ধরনী এই মুলমন্ত্রকে ধারণ করে নদী বিষয়ক পত্রিকা “রিভার বাংলা” এর সহযোগী সংগঠন “রিভার বাংলা নদীসভা” নামে কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।

সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলুকে আহবায়ক, বিশিষ্ট শ্রমিক নেতা ও কবি আব্দুর রহমান রুমিকে যুগ্ম আহবায়ক ও সাংবাদিক,কলামিস্ট গাজী মহিবুর রহমানকে সদস্য সচিব করে দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সমাজকর্মী মো. রুহুল আমীন, সমাজকর্মী কাজী অলি উল্লাহ অলি, প্রভাষক মশিউর রহমান তালুকদার, সাংবাদিক টিটু দাস, ছড়াকার শামীম রেজা, এনজিওকর্মী জিয়াউল বাতেন, শিক্ষক লীনা নাজনীন জিম ও মীর আব্দুল আজীজ বাইরন।

রিভার বাংলা নদীসভার সদস্যদের প্রাথমিক পরিচয় হবে তাঁরা প্রত্যেকে একজন “নদী কর্মী”। এই কমিটি সংশ্লিষ্ট এলাকার নদ-নদীর অধিকার নিয়ে কাজ করবে। এর মধ্যে নদী কেন্দ্রীক দিবস পালন, নদ-নদী দখল প্রতিরোধে ভূমিকা পালন, নদী সুরক্ষায় সাধারণ মানুষকে সচেতন করা ছাড়াও পদযাত্রা, মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন