রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু



সংযুক্ত আরব আমিরাতে নতুন করে আরও ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে আরো ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ যিনি মারা গেছেন তিনি ৬৭ বছরের একজন এশিয়ান নাগরিক। এ নিয়ে আমিরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৪ জনে যার মধ্যে সুস্থ হয়েছেন ৬১ জন এবং মৃত ৬ জন।

মঙ্গলবার (৩১ মার্চ) আমিরাত সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা যায়।

নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন আলজেরিয়া, লেবানন, পাকিস্তান, ইরান, কুয়েত, সুইজারল্যান্ড, তুরস্ক, ফিলিপাইন, ইতালি, ফ্রান্স, আমেরিকা থেকে একজন করে নাগরিক এবং মিশর ও নেপাল থেকে দু’জন করে, ব্রিটেনের তিন জন, সংযুক্ত আরব আমিরাতের চারজন এবং ভারত থেকে প্রায় ৩১ জন। সমস্ত রোগীদের এখন প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে সংকট ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি ৩১শে মার্চ থেকে আগামী দু সপ্তাহ পর্যন্ত দুবাইয়ের প্রাণকেন্দ্র আল রাস অঞ্চলে সকল ধরণের চলাচলে নিষেধাজ্ঞার ঘোষণা দিয়েছে। এই সময় সে অঞ্চলের সকল নাগরিকদের সরকারের পক্ষ থেকে খাবার সরবরাহ করা হবে।

আর যাদের রেসিডেন্স পারমিটের মেয়াদ মার্চ ১, ২০২০ বা এর পরে শেষ হয়েছে তাদের সকলকে চিন্তামুক্ত করতে সরকার আরো তিন মাস সময়ের ঘোষণা দিয়েছে। সাধারণত মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর এক মাস সময় দেয়া হয় নবায়নের জন্য। এখন আরো ৩ মাস বাড়তি সময় যোগ করা হয়েছে সবার স্বার্থে এবং এ কোন রকম জরিমানা ছাড়াই এ সময়ে ভিসা নবায়ন করা যাবে।