সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সোমবার ৩০শে মার্চ ,স্পেনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে আজ পর্যন্ত স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৫১৯৫ জন । গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ৮৩৮ জন।

বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৬,৬০০ জনের উপরে এবং এ পর্যন্ত সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৬৭৮০ জন । সর্বমোট স্পেনে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৭৩৪০ জন। দুঃখজনক হলেও হৃদয় বিদারক সত্য স্পেনে চিকিৎসা দিতে গিয়ে প্রায় ১২,২৯৮ জন স্বাস্থ্যকর্মী চিকিৎসক ও নার্স এই পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং এদের মধ্যে অনেকেই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

স্পেনের অন্যতম অঙ্গরাজ্য কাতালোনিয়ায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬,১৫৭ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪,১২৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১,৪১০ জন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন