রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের



সোমবার ৩০শে মার্চ ,স্পেনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে আজ পর্যন্ত স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৫১৯৫ জন । গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ৮৩৮ জন।

বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৬,৬০০ জনের উপরে এবং এ পর্যন্ত সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৬৭৮০ জন । সর্বমোট স্পেনে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৭৩৪০ জন। দুঃখজনক হলেও হৃদয় বিদারক সত্য স্পেনে চিকিৎসা দিতে গিয়ে প্রায় ১২,২৯৮ জন স্বাস্থ্যকর্মী চিকিৎসক ও নার্স এই পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং এদের মধ্যে অনেকেই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

স্পেনের অন্যতম অঙ্গরাজ্য কাতালোনিয়ায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬,১৫৭ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪,১২৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১,৪১০ জন ।