শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «   বালাগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সভা  » «   স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন  » «   নতুন প্রজন্মের জন্য ইস্ট লন্ডন মসজিদকে রোল মডেল প্রতিষ্ঠান হিসেবে রেখে যেতে চাই  » «   ব্রিটিশ রানির ওবিই খেতাব পেলেন বিসিএ’র প্রেসিডেন্ট  এম এ  মুনিম     » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আরব আমিরাতে বাংলাদেশের সাথে মিল রেখে শোক দিবস পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের সময়ের সাথে মিল রেখে জাতীয় শোক দিবস পালন করেছে বঙ্গবন্ধু স্কোয়াড ও টিম ৭১। বাংলাদেশের ১২.০১ মিনিট তথা আরব আমিরাতের সময় ১০.০১ মিনিটে শুরু হয় অনুষ্ঠানমালার। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এর পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত তার পরিবারের সকলের রূহের মাগফেরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। হাতের পরে হাতে জ্বলে মোমবাতি। চারদিকের অন্ধকার এবং কালোতে সাজানো সকল আয়োজনে আলোর মিছিলে রূপ নেয় মরুভূমির দেশ!

অনুষ্ঠানটির নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু: রাজনীতির কবি’। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের উর্ধ্বতন কর্মকর্তা আনিসুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন আইয়ূব আলী বাবুল, আবুল বাশার, কাজী মোহাম্মদ আলী সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সরাসরি বঙ্গবন্ধুর প্রতিকৃতি আঁকেন তিশা সেন। এ সময় বঙ্গবন্ধুকে নিবেদিত স্বরচিত ছড়াপাঠ করেন একাত্তর টিভি প্রতিনিধি লুৎফুর রহমান। এছাড়াও কবিতা পাঠ করেন শহিদুল বাপ্পা ও রায়হান উদ্দিন।

ব্যতিক্রমি এ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো একাত্তর টিভি। মননশীল এ অনুষ্ঠানের স্বেচ্ছাসেবক ছিলেন আয়োজক দুটো সংগঠনের শহিদুল বাপ্পা, সালাউদ্দিন কাদের বাপ্পি, বোরহান উদ্দিন, সৈয়দ মৌশন আদি, এম,এ মঞ্জু, রায়হান উদ্দিন, বশির আহমদ, শেখ মাসুদ মানিক, হাসান আহমদ সহ আরো অনেকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন