রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবী দক্ষিণ আমিরাতে আওয়ামী লীগের কমিটি গঠন
কাছা সভাপতি, বদরুল সম্পাদক নির্বাচিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ভিনদেশিদের কাছে তুলে ধরে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী ও আল আইন নিয়ে নবগঠিত আবুধাবী দক্সিণ আমিরাতের সম্মেলনে এসব কথা বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার আল আইনের একটি রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবুধাবি দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের আহ্বায়ক কাছা উদ্দিন কাছা। সদস্য সচিব বদরুল সিদ্দিকী ও যগ্ম সচিব খালেদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আরব-আমিরাত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মনির।

প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত আলী শোয়েব, আয়ীর আওয়ামি লীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, শারজাহ আওয়ামী লীগের উপদেষ্টা বচন মিয়া তালুকদার, তারামিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, আজমান আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, মিসবাহ উদ্দিন মিসবাহ সহ বিভিন্ন স্টেট থেকে আগত আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, জনসভাকে স্বাগত এবং সমর্থন জানিয়ে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন। পরবর্তীতে কাছা উদ্দিন কাছা কে সভাপতি, রহমত আলী সুহেব কে সহ সভাপতি, বদরুল সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, খালেদ আহমদ কে সহ সাধারণ সম্পাদক, আবুল হাসনাত ও মোহাম্মদ শওকত কে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত দক্ষিণ আরব-আমিরাত কমিটি ঘোষণা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন