রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

আবুধাবী দক্ষিণ আমিরাতে আওয়ামী লীগের কমিটি গঠন

কাছা সভাপতি, বদরুল সম্পাদক নির্বাচিত



প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ভিনদেশিদের কাছে তুলে ধরে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী ও আল আইন নিয়ে নবগঠিত আবুধাবী দক্সিণ আমিরাতের সম্মেলনে এসব কথা বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার আল আইনের একটি রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবুধাবি দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের আহ্বায়ক কাছা উদ্দিন কাছা। সদস্য সচিব বদরুল সিদ্দিকী ও যগ্ম সচিব খালেদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আরব-আমিরাত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মনির।

প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত আলী শোয়েব, আয়ীর আওয়ামি লীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, শারজাহ আওয়ামী লীগের উপদেষ্টা বচন মিয়া তালুকদার, তারামিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, আজমান আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, মিসবাহ উদ্দিন মিসবাহ সহ বিভিন্ন স্টেট থেকে আগত আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, জনসভাকে স্বাগত এবং সমর্থন জানিয়ে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন। পরবর্তীতে কাছা উদ্দিন কাছা কে সভাপতি, রহমত আলী সুহেব কে সহ সভাপতি, বদরুল সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, খালেদ আহমদ কে সহ সাধারণ সম্পাদক, আবুল হাসনাত ও মোহাম্মদ শওকত কে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত দক্ষিণ আরব-আমিরাত কমিটি ঘোষণা করা হয়।