মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রোমে হরিনাম জপের মধ্যে দিয়েই শেষ হলো বৈষ্ণব মেলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে বৈষ্ণব মেলা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। রাজধানী রোমের স্থানীয় একটি পার্কের প্রাকৃতিক পরিবেশে দ্বিতীয় বার এই বৈষ্ণব মেলা অনুষ্ঠিত হয়।

গোবর্ধন বেইস ” ইসকন” রোম ইতালি কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে ভাগবতীয় কথামৃত আলোচনা করেন ভিল্লা বৃন্দাবন মন্দিরের সভাপতি শ্রীমান পরাভক্তি দাসাধিকারী এবং রোমের শ্রীমান মুকুন্দ নন্দ দাসাধিকারী। দাসাধিকারীদ্বয় বলেন ” পৃথিবীতে আছে যতো নগরাদি গ্রাম, সর্বত্র প্রচার হইবে মোর নাম…শ্রী চৈতন্য মহাপ্রভুর এই বাণীকে অন্তরে ধারণ করে এ, সি ভক্তি বেদান্ত স্বামী শ্রীল প্রভুপাদ সারা বিশ্ব ব্যাপী যে হরিনামের গুণ কীর্তণ এই ধরণীকে কিভাবে প্লাবিত করেছে সেই বিষয় গুলো প্রতিটি কৃষ্ণ ভক্তদের অনুধাবণ করতে হবে, সেই সঙ্গে জগতময় ছড়িয়ে দিতে হবে।”

বিকেল থেকে সন্ধ্যা অবধি এই বৈষ্ণব মেলায় ছিল ভজন কীর্তন, হরিনাম সংকীর্তন, সম্মিলিত জপ, ভাগবতীয় আলোচনা ও আরতি কীর্তন। আর এখানে অংশ গ্রহণ করেন গোবর্ধন বেইস এর ভক্তবৃন্দ সহ সার্বজনীন হিন্দু পূজা মন্দির ও ওম ইন্টারন্যাশনাল মন্দিরের সকল ভক্ত বৃন্দ।

শেষে সকল জীবের শান্তি ও মঙ্গল কামনায় মহাহরিরাম সংকীর্তন করা হয় এবং মহা প্রসাদ বিতরণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন