রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জেদ্দার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংরেজি শাখার আইজিসিএসই  ফলাফল উদযাপন অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জেদ্দার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলইংরেজি শাখার আই জি সি এস ই ২০২০ এবং ২০২১ সালের ফলাফল উদযাপন  উপলক্ষ্যে জেদ্দার একটি পিকনিক স্পর্টে  মনোরম পরিবেশে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার দুপুরে মধ্যাহ্নভোজ ও আসরের নামাজের পর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়। স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মেসবাহউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এবং তাশফিয়া আজাদ, সায়্যেদা মোহাম্মদ আনোয়ার , সাদাফ হোসেন এবং জুনায়েদ এর এর যৌথ পরিচালনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম কাউন্সেলর মোহাম্মদ আমিনুল ইসলাম, কনসাল জেনারেল এর সহধর্মিনী ড. রওনক জাহান খান, শ্রম কাউন্সেলর এর সহধর্মিনী  মিসেস আসমা হাসনাইন।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আলমগীর হোসেন, সদস্য মোহাম্মদ জাবে হোসেন এছাড়াও ও সন্মানিত অভিভাবকবৃন্দসমাজের বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এরপর স্বাগত বক্তব্য রাখেন স্কুল অধ্যক্ষ এস এম মিজানুর রহমান। এরপর ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মধ্যে সম্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণ করা পরবর্তীতে বড় পর্দায় ছাত্র-ছাত্রীদের স্মৃতি রোমন্থনের এক চমৎকার ভিডিও ক্লিপ প্রদর্শিত হয়। ছাত্র-ছাত্রীদের এই চিত্তাকর্ষক পরিবেশনা সকলের মন ছুঁয়ে যায়। এসময় প্রধান অতিথির বক্তৃতায় বলেন প্রতিটি ছাত্রছাত্রীকে মেধাবী এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠার পরামর্শ দেন তিনি। ছাত্রছাত্রীরা নিজেদের মেধার স্বাক্ষর রাখছে এবং স্কুলের সুনাম বয়ে আনছে। তিনি ধন্যবাদ জানান শিক্ষক এবং অভিভাবকগণকে।

এরপরেই ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পুরো অনুষ্ঠান জুড়ে ছাত্র-ছাত্রীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো নেচে-গেয়ে তারা সকলকে মাতিয়ে রাখেঅনুষ্ঠান শেষে স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের সাথে নিয়ে কেক কাটেন

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শিক্ষক মোহাম্মদ আরিফুর রহমান আকন্দ

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন